এয়ারটেল কম টাকায় বেশি এমবি অফার

এয়ারটেল কম টাকায় বেশি এমবি

এয়ারটেল কম টাকায় বেশি এমবি অফার – Airtel MB or Data or Internet Offer নিয়ে জানার আগ্রহ অনেকের মাঝে লক্ষণীয়। যে বিধায় প্রচুর পরিমাণে উক্ত কিওয়ার্ডটি দিয়ে ইন্টারনেটে সার্চ হয়। আজকের আমরা এমন এমন কিছু এয়ারটেল অফার সম্পর্কে জানবো যেগুলো আপনি আপনার সামর্থ্য অনুযায়ী অ্যাক্টিব করে নিতে পারেন। মিড রেঞ্জ এর মধ্যে থাকা সমস্ত এয়ারটেল অফারগুলোকে তুলে ধরার চেষ্টা করবো। ( সকল সিমের সকল ধরণের প্রয়োজনীয় কোড গুলো জানুন)

বর্তমানে বাংলাদেশের অন্যতম একটি বৃহত্তর মোবাইল নেটওয়ার্ক হলো এয়ারটেল Airtel Mobile Network । যদিও রবি ও এয়ারটেল হলো যৌথ একটি মোবাইল নেটওয়ার্ক কোম্পানি Netword company তবে রবির তুলনায় এয়ারটেল তুলনামূলকভাবে বেশ ভালো ও কম টাকায় বেশি এমবি অফার দিয়ে থাকে। যে কারণে অধিকাংশ রবি গ্রাহক এয়ারটেল ব্যবহারের দিকে ঝুঁকছে। ( রবি নতুন সিম অফারুগুলো জানুন এবং রবি ইমারজেন্সি ব্যালেন্স পাওয়ার নিয়ম )

তবে আজকে আমরা এয়ারটেলের কম টাকায় অর্থাৎ ১০০-২০০ টাকার নিম্নে থাকা সকল এমবি অফারগুলো নিয়ে আলোচনার চেষ্টা করবো। এখানে থাকা এমন সকল এয়ারটেল এমবি অফার নিয়ে আলোচনা হবে, যেগুলো যেকোনো এয়ারটেল গ্রাহক নিতে পারে। অর্থাৎ কোনো রকম তারতম্য থাকবে না যে, নতুন এয়ারটেল সিমে নিতে পারবে বা বন্ধ এয়ারটেল সিমে অফারগুলো নিতে পারবে। তাই সামগ্রিকভাবে শুধুমাত্র সেসব কম টাকার এয়ারটেল অফারগুলো নিয়ে আলোচনা  করবো, যেগুলো সব এয়ারটেল ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য। সুতরাং এখানে বিলম্ব না করে চলুন, এয়ারটেলে থাকা কম টাকায় বেশি এমবি অফারগুলো কি কি তা জানা যাক। ( টেলিটকের ব্যালেন্স চেক দেওয়ার কোড এবং বাংলালিংক এর মিনিট অফার জানুন )

এয়ারটেল কম টাকায় বেশি এমবি অফারগুলো

এয়ারটেল কম টাকায় বেশি এমবি অফারগুলো

এয়ারটেল সিমের অনেকগুলো অফার রয়েছে। কম টাকা হতে শুরু করে বেশি টাকা পর্যন্ত প্রায় সব রেঞ্জের এয়ারটেল সিমের এমবি অফার রয়েছে। যেহেতু আজকের আর্টিকেলটির মূল বিষয় বস্তু হলো এয়ারটেল কম টাকায় বেশি এমবি,তাই এখানে যতগুলো অফার উল্লেখ করা হবে, সবগুলো এমবি অফার হবে কম টাকার মধ্যে। এক নজরে এয়ারটেল কম টাকা বেশি এমবি অফারগুলো সম্পর্কে জানা যাক-

  • এয়ারটেল ২২ টাকায় এমবি অফার
  • এয়ারটেল ২৯ টাকায় এমবি অফার
  • এয়ারটেল ৩৮ টাকায় এমবি অফার
  • এয়ারটেল ৪৪ টাকায় এমবি অফার
  • এয়ারটেল ৫৪ টাকায় এমবি অফার
  • এয়ারটেল ৫৯ টাকায় এমবি অফার
  • এয়ারটেল ৮৯ টাকায় এমবি অফার
  • এয়ারটেল ১০১ টাকায় এমবি অফার
  • এয়ারটেল ১০৪ টাকায় এমবি অফার
  • এয়ারটেল ১২৯ টাকায় এমবি অফার
  • এয়ারটেল ১৫৯ টাকায় এমবি অফার
  • এয়ারটেল ১৭৯ টাকায় এমবি অফার

আজকের এই আর্টিকেলে আমরা এখানে উল্লেখিত প্রতিটি এয়ারটেল এর কম টাকার অফার নিয়েই আলোচনা করবো। কিভাবে উক্ত অফারগুলো নিতে পারি এবং কোন কোড ব্যবহার করে নিতে পারি। এসব তথ্য জানার জন্য ধৈর্য সহকারে পুরো পোস্টটি আপনাদের পড়তে হবে। আশা করি কম টাকায় এয়ারটেলের ভালো একটি এমবি অফার পেয়ে যাবেন। তাহলে চলুন বিস্তারিত আলোচনার মাধ্যমে এমবি অফারগুলো সম্পর্কে জানা যাক।

Read More  জিপি জরুরি ব্যালেন্স কোড

এয়ারটেল ২২ টাকায় এমবি অফার

যেসকল এয়ারটেল গ্রাহকরা একেবারেই কম টাকায় এমবি অফার চাচ্ছেন, তাদের জন্য এই অফারটি বেশ উপভোগযোগ্য হতে পারে। এয়ারটেলে আপনি মাত্র ২২ টাকায় ১ জিবি ইন্টারনেট পেতে পারে। বর্তমানে চলমান এমবি অফারগুলোর মধ্যে ২২ টাকায় এমবি অফারটি হলো সবচেয়ে কম টাকার অফার। ২২ টাকায় ১ জিবি এমবি অফারের মেয়াদ থাকবে ৩ দিন। যদি আপনি উক্ত অফারটি অ্যাক্টিব করতে চান, তাহলে *123*002# ডায়াল করুন এবং ৩ দিনের জন্য উক্ত অফারটি উপভোগ করুন। এখানে বলে রাখা ভালো যে, এয়ারটেলের সকল প্রিপেইড ও পোস্টপেইড গ্রাহকরা এই অফারটি নিতে পারে এবং অফার বা তাদের ক্যাম্পেইন চলাকালীন সময়ে যতবার ইচ্ছে নিতে পারেন।

এয়ারটেল ২৯ টাকায় এমবি অফার

এয়ারটেল গ্রাহকদের জন্য আরেকটি অন্যতম কম টাকার এমবি অফার হলো ২৯ টাকায ১ জিবি ইন্টারনেট অফার। এটি আপনি ৩ দিনের জন্য নিতে পারেন। তবে তুলনামূলকভাবে এই এমবি অফারটির চেয়ে পূর্বের এমবি অফারটিকে অনেকে বেশি প্রধান্য দেয়। তাই এখানে আপনি আপনার ইচ্ছা অনুযায়ী যেকোনো একটি এমবি অফার নিতে পারেন। কম টাকায় এই এমবি অফারটি নিতে হলে আপনাকে *123*025# কোডটি ডায়াল করতে হবে। উক্ত কোডটি ডায়াল করার সাথে সাথেই আপনি ১ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন।

এয়ারটেল ৩৮ টাকায় এমবি অফার

মাত্র ৩৮ টাকায় এয়ারটেলের যেকোনো গ্রাহক এমবি অফারটি পেতে পারে। বরাবর ইন্টারনেট রেঞ্জ যদিও এক তবে এখানে মেয়াদ অর্থাৎ দিনের ক্ষেত্রে ১ দিন বেড়েছে। কম টাকায় অর্থাৎ ৩৮ টাকায় ১ জিবি ইন্টারনেট এমবি অফারটি নিতে পারে যেকেউ। এই এমবি অফারের মেয়াদ থাকবে ৪দিন। যদি কোনো এয়ারটেল গ্রাহক উক্ত এমবি অফারটি নিতে চায়, তাহলে *123*038# কোডটি ডায়াল করে অফারটি উপভোগ করতে পারে।

এয়ারটেল ৪৪ টাকায় এমবি অফার

কোনো এয়ারটেল গ্রাহক যদি ১ জিবির আরেকটু বেশি এমবি নিতে চায়, তাহলে এই ইন্টারনেট প্যাকেজটি হতে পারে তাঁর জন্য বেস্ট একটি এমবি প্যাক। এই প্যাকেজটির বিস্তারিত হলো মাত্র ৪৪ টাকায় ১.৫ জিবি ইন্টারনেট। মেয়াদ হলো ৩ দিন। যদি আপনি এয়ারটেলের এই অফারটি নিতে চান, তাহলে *123*044# কোডটি ডায়াল করুন। কোড ডায়ালের সাথে সাথেই আপনি এয়ারটেলের ৪৪ টাকার এমবি অফারটি পেয়ে যাবেন।

Read More  How to check internet balance in Teletalk (টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক)

এয়ারটেল ৫৪ টাকায় এমবি অফার

এয়ারটেল গ্রাহকরা তাদের ইচ্ছানুযায়ী আরেকটি অফার নিতে পারে। ৫৪ টাকায় ২.৫ জিবি ইন্টারনেট। এই অফারটি পূর্বের অন্যসকল এমবি অফারের চেয়ে কিছুটা বেশি। এখানে আপনি মাত্র ৫৪ টাকা রিচার্জ বা USSD কোড ডায়াল করে পেতে পারেন। ৫৪ টাকায় এয়ারটেলে ২.৫ জিবি এমবি পেতে আপনাকে *123*054# কোডটি ডায়াল করতে হবে। কোডটি ডায়াল করার পর সাথে সাথেই উক্ত কম টাকায় এমবি অফারটি পেয়ে যাবেন। এখানে উল্লেখযোগ্য যে,  ৫৪ টাকায় ২.৫ জিবি ইন্টারনেট অফারটির মেয়াদ কাল হলো মাত্র ৩ দিন।

এয়ারটেল ৫৯ টাকায় এমবি অফার

এয়ারটেল সিমের অন্যতম আরেকটি কম টাকার এমবি অফার হলো ৫৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট। এখানে আপনি মাত্র ৫৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট অফারটিও নিতে পারেন। এটি পেতে আপনাকে প্রথমে আপনার এয়ারটেল সিমের একাউন্টে যথেষ্ট পরিমাণ টাকা পূর্ব থেকেই রাখতে হবে। তারপর *123*059# কোডটি ডায়াল করতে হবে। সাথে সাথেই এমবি অফারটি পেয়ে যাবেন। উল্লেখ্য এই এমবি অফারটির মেয়াদ থাকবে মাত্র ৪ দিন। উক্ত দিনের মধ্যেই এমবি শেষ করতে হবে।

এয়ারটেল ৮৯ টাকায় এমবি অফার

পুরো সপ্তাহের জন্য এয়ারটেলের এই এমবি অফারটিও বেশ উপযোগী। ৭ দিন মেয়াদে উক্ত অফারটি আপনি মাত্র ৮৯ টাকায় পেতে পারেন। ৮৯ টাকায় মোট ২ জিবি ইন্টারনেট পেতে পারেন। এটি পেতে আপনি ডিরেক্ট ৮৯ টাকা রিচার্জ করলেও পেয়ে যাবেন আবার আপনি *123*089# কোডটি ডায়াল করলেও এয়ারটেল এমবি পেয়ে যাবেন।

এয়ারটেল ১০১ টাকায় এমবি অফার

হিউজ এমবি দরকার হলে এই প্যাকটি আপনার জন্য। এখানে আপনি মাত্র ১০১ টাকায় পেয়ে যাচ্ছেন ১০ জিবি ইন্টারনেট। ৫ দিন মেয়েদি এই এমবি অফারটি নিতে পারেন হিউজ ডাটা হিসেবে। এই এমবি অফারটি পেতে আপনি ডায়াল করুন *123*101# কোডটি। মাত্র ৫দিন মেয়াদ বিশিষ্ট এই অফারটি। আশা করি যারা বেশি ডাটা চায়, তাদের জন্য উপযুক্ত এমবি অফার এটি।

এয়ারটেল ১০৪ টাকায় এমবি অফার

এয়ারটেলের এই অফারটি কিছুটা ব্যায়ী এমবি অফার বলা চলে। কেননা ১০৪ টাকায় মাত্র ৩ জিবি এমবি অফার এবং তাও ৭ দিন মেয়াদি। যাইহোক, যদি কোনো এয়ারটেল গ্রাহক সপ্তাহ জুড়ে ইন্টারনেট চালিয়ে যেতে চায়,তাহলে তাঁর জন্য ১০৪ টাকায় ৩ জিবি ইন্টারনেট প্যাকটি বেশ ভালো হবে। এটি নিতে আপনাকে *123*104# কোডটি ডায়াল করতে হবে। কোডটি ডায়ালের সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ৩ জিবি ইন্টারনেট।

এয়ারটেল ১২৯ টাকায় এমবি অফার

আপনি যদি সপ্তাহ জুড়ে আরেকটু বেশি ইন্টারনেট ব্যবহার করতে চান, তাহলে এয়ারটেল কর্তৃপক্ষ আপনাকে এই এমবি অফারটি অফার করছে। এটি আপনি মাত্র ১২৯ টাকায় ৫ জিবি ইন্টারনেট পেতে পারেন। ৭ দিন মেয়াদি এই ১২৯ টাকার ৫ জিবি ইন্টারনেট বা এমবি পেতে আপনাকে *123*129# কোডটি মোবাইল ফোন হতে ডায়াল করতে হবে। ডায়াল করার সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ৫ জিবি ইন্টারনেট। আর এটির মেয়াদ হলো ৭দিন।

Read More  স্কিটো সিম অফার - সেরা ইন্টারনেট অফার (Skitto Sim Offer) 2023

এয়ারটেল ১৫৯ টাকায় এমবি অফার

এই অফারটিও এয়ারটেলের গ্রাহকদের জন্য অন্যতম একটি কম টাকায় ভালো অফার।  মাত্র ১৫৯ টাকায় যে কোনো এয়ারটেল নেটওয়ার্কে যুক্ত গ্রাহক পেয়ে যাবেন ৫জিবি ইন্টারনেট বা ডাটা। আর এটির মেয়াদ থাকবে ১০ দিন। মেয়াদের রেঞ্জ অনুযায়ী উক্ত এয়ারটেলের এমবি অফারটি বরাবর সঠিক এবং এটি পেতে আপনাকে আপনার এয়ারটেল সিম থেকে *123*159# কোডটি ডায়াল করতে হবে। ডায়াল করলেই আপনি এই এমবি অফারটি পেয়ে যাবনে।

এয়ারটেল ১৭৯ টাকায় এমবি অফার

আমাদের মাঝে অনেকে আছে যারা কম টাকায় এমবি চাওয়ার পাশাপাশি কিছু টাকা ক্যাশব্যাকও চাই। আর তাদের জন্য এয়ারটেল কর্তৃপক্ষ এই অফারটি রেখেছে। আপনি মাত্র ১৭৯ টাকায় পেয়ে যাবেন ৭ জিবি ইন্টারনেট প্যাক। সেই সাথে পেয়ে যাবনে ১৫ টাকা ক্যাশব্যাক । অর্থাৎ ৭ জিবি ইন্টারনেটের পাশাপাশি আপনি পেয়ে যাচ্ছেন আবার ১৫ টাকা ক্যাশব্যাক। উক্ত কম টাকায় এয়ারটেল অফারটির মেয়াদ থাকবে মাত্র ১০ দিন। আর এই এমবি অফারটি পেতে আপনি ডায়াল করুন *123*-179# কোডটি। তাহলে আপনি সাথে সাথে পেয়ে যাবেন এয়ারটেলের এই কম টাকার এমবি অফারটি।

মূলত উপরোক্ত অফারগুলোই ছিল এয়ারটেলের এমবি অফার, যেগুলো আপনি খুব কম টাকায় পেয়ে যাবেন। তাই যদি এখান থেকে কোনো একটি আপনার পছন্দ হয়, তাহলে সেটি উক্ত কোড ডায়াল করে নিতে পারেন।

এয়ারটেল কম টাকায় বেশি এমবি নিয়ে শেষ কথা

এয়ারটেল কম টাকায় বেশি এমবি নিয়ে শেষ কথা

আজকের আর্টিকেলটি মূলত হলো এয়ারটেল সিমে কম টাকায় থাকা সকল বেশি এমবি অফার নিয়ে। তবে এখানে আলোচনার সাপেক্ষে বেশ কিছু তুলনামূলক ব্যায়বহুল এমবি অফার চলে আসছে, সে কারণে কেউ বিব্রত হবেন না। তবে এখানে বেশিরভাগ অফারগুলোই হলো সাশ্রয়ী মূল্যের। তাই যদি কেউ এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন এবং কম টাকার মধ্যে ভালো এমবি অফার নিতে চান,তাহলে উল্লেখিত আজকের আর্টিকেলটি পড়তে পারেন। আশা করি পুরো পোস্টটি পড়লে এখান থেকে যেকোনো একটি এমটি প্যাকেজ চুজ করতে পারবেন। তাই দয়া করে এয়ারটেল কম টাকায় বেশি এমবি অফার এর পোস্টটি পড়ুন এবং যেকোনো একটি এমটি প্যাকেজ নিয়ে নিন।

এয়ারটেল কম টাকায় বেশি এমবি সম্পর্কে আরো জনাতে

Leave a Comment