বিকাশ রিচার্জ অফার ২০২১ | bKash mobile research 2021

বিকাশ রিচার্জ অফার ২০২১

সাধারণত একজন বিকাশগ্রাহকের কাছে bKash mobile research 2021 এর অফারগুলো সম্পর্কে স্বাভাবিকভাবে প্রশ্ন তৈরি হতে পারে অথবা বিকাশ রিচার্জ অফার ২০২১ গুলো কী কী সেটা জানার আগ্রহ তৈরি হতে পারে।

আজকের এই আর্টিকেলে আমরা আলোচনা করবো বিকাশ মোবাইল রিচার্জ অফার এবং বিকাশ ক্যাশব্যাক অফার সম্পর্কে। তবে জেনে রাখা ভালো যে, বিকাশ রিচার্জ অফার ২০২১ এবং বিকাশ ক্যাশব্যাক অফার কিন্তু সব বিকাশ গ্রাহকের জন্য এক নয়।

বিকাশ রিচার্জ অফার ২০২১ এর সমস্ত বিবরণ

বিকাশ রিচার্জ অফার ২০২১ এর সমস্ত বিবরণ

বিকাশ কর্তৃপক্ষ প্রতিনিয়ত বিকাশ গ্রাহকদের জন্য বিকাশ রিচার্জ অফার ২০২১ –এ সারপ্রাইজ টাইপ অফার দিয়ে যাচ্ছে। বাংলাদেশে বর্তমানে মোবাইল ব্যাংকিং এর মধ্যে বিকাশ সর্বদিক দিয়ে এগিয়ে এবং এরই ধারাবাহিকতায় বিকাশ একউন্ট খুলা থেকে শুরু করে বিকাশ মোবাইল রিচার্জ অফার পর্যন্ত সমস্ত কিছুতেই বিকাশ নানান সুযোগ-সুবিধা নিয়ে আসছে। যদি উদাহরণসরূপ বলি তাহলে বর্তমানে বিকাশ রিচার্জ অফার হিসেবে একজন গ্রাহককে ৫০%-২০০% পর্যন্ত বিকাশ অফার বা বোনাস দিয়ে থাকে। তবে বিকাশের এসব আজকের বিকাশ অফার পেতে সর্বপ্রথম গ্রাহককে বিকাশ ওয়েবসাইটের মাধ্যমে অথবা বিকাশ অ্যাপস এর মাধ্যম একটি বিকাশ একাউন্ট খুলতে হবে। একজন গ্রাহকের এনাআইডি, মোবাইল নাম্বার এবং পিন দিয়ে ঘরে বসেই একজন ব্যাক্তি একটি বিকাশ একাউন্ট খুলতে পারে অথবা বিকাশ অ্যাজেন্টের কাছে গেলেও সাথে সাথে বিকাশ একাউন্ট খুলে ‍দিবে তারা। তবে কেউ যদি বিকাশ অ্যাপস এর মাধ্যমে বিকাশ একাউন্ট খুলে, তাহলে সে ইনস্টেন্ট ২০০% পর্যন্ত বিকাশ ক্যাশব্যাক অফার পেতে পারে।

এছাড়াও আছে বিকাশ মোবাইল রিচার্জ অফার। এটি আপনি বিকাশে নতুন একাউন্ট খুলার পর যেকোনো নাম্বারে বিকাশ মোবাইল রিচার্জের মাধ্যমে পেতে পারেন বিকাশ মোবাইল রিচার্জ অফার ২০২১ গুলো এবং সাথে বিকাশ রিওয়ার্ড পয়েন্টে আর্জন। নতুন বিকাশ একাউন্ট খুলার পর একজন গ্রাহক যেকোনো সময় তার মোবাইল নাম্বারে বিকাশ মোবাইল রিচার্জ করতে পারবে। এবং কী তার পরিবারের কারো মোবাইল নাম্বারে অথবা বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনদের মোবাইলেও যেকোনো সময়ে বিকাশ মোবাইল রিচার্জ করতে পারবে। সুতরাং আজকের বিকাশ রিচার্জ অফার ২০২১ আর্টিকেলে খুব সহজভাবে বোঝানোর জন্য আমরা বিকাশ মোবাইল রিচার্জ সম্পর্কে সম্পূর্ণ ডিটেইলস সহ আলোচনা করবো এবং বিকাশ মোবাইল রিচার্জের প্রক্রিয়াটি বর্ণনা করবো।

Read More  বিকাশ অ্যাপ ডাউনলোড অফার | bkash Apps Download Offer 2021

গ্রামীণফোন বিকাশ রিচার্জ অফার ২০২১

মূলত সকল গ্রামীণফোন সিম কার্ড ব্যবহারকরীই বিকাশ রিচার্জ অফার ২০২১ এর আওতায় তবে আপানকে বিকাশ রিচার্জ অফার ২০২১ সম্পর্কে স্পষ্ট ধারণা থাকতে হবে। গ্রামীণফোন ব্যবহারকারী গ্রাহক তখনই বিকাশ রিচার্জ অফারটি পাবে যখন সে কোনো বিকাশ একাউন্ট করা সিম থেকে টাকা রিচার্জ করবে। বিকাশ কর্তৃপক্ষ গ্রামীণফোন ব্যবহারকারীদের নানান সুবিধা ‍দিয়েছেন বিকাশ রিচার্জ অফারে। দীর্ঘ সময় ধরে বিকাশ কর্তৃপক্ষ এসব রিচার্জ অফারকে বৈধতা দিয়ে আসছে। সুতরাং একজন গ্রামীণফোণ ব্যবহারকারী সহজে নিম্নোক্ত গ্রামীণফোন বিকাশ রিচার্জ অফার ২০২১ গুলো পেতে পারে।

বিকাশ রিচার্জ অফার ২০২১

রবি বিকাশ রিচার্জ অফার ২০২১

বিকাশ রিচার্জের অফারের ক্ষেত্রে রবির অনেক সুবিধা আছে। রবি যখন ইচ্ছা বিকাশ রিচার্জের মাধ্যমে সে আকর্ষণীয় সেরা সেরা কিছু অফার পেয়ে যেতে পারে। অর্থাৎ রবি ব্যবহারকারী যখন মোবাইলে টাকা রিচার্জ করবে তখনই সে বিকাশের মাধ্যমে পেয়ে যেতে পারে ভালো ভালো বিকাশ রিচার্জ অফার

বিকাশ রিচার্জের মাধ্যমে একই সাথে ইন্টারনেট অফারও পেয়ে যেতে পারেন। তবে এক্ষেত্রে কিছু শর্ত আছে। যেমন ধরুণ, আপনি ইচ্ছানুযায়ী বিকাশ রিচার্জ করলেই রবি সিমের অফাগুলো পাবেন না। এরজন্য আপনাকে বিকাশের সাজেস্ট করা নিদির্ষ্ট পরিমাণ টাকা বিকাশ রিচার্জ করতে হবে। এছাড়া রবি বিকাশ রিচার্জ অফার ২০২১ এ বিকাশ ক্যাশব্যাক অফারও আছে।

বিকাশ রিচার্জের পর আপনাকে নিদির্ষ্ট একটা সময় অপেক্ষা করা লাগবে এবং নিদির্ষ্ট সময় পর পেয়ে যাবেন আপনার কাঙ্খিত রবি বিকাশ রিচার্জ অফার টি। নিম্নে রবি বিকাশ রিচার্জ অফার ২০২১ এর সমস্ত ডাটা দেওয়া হলো

বিকাশ রিচার্জ অফার ২০২১

বাংলালিংক বিকাশ রিচার্জ অফার ২০২১

একইভাবে একজন বাংলালিংক গ্রাহকও বিকাশ রিচার্জ অফার ২০২১ টি পেতে পারেন। বিকাশ রিচার্জ এর মাধ্যমে বাংলালিংক এর মিনিট, ডাটা, এসএমএস সহ আরো অনেকগুলো অফার বর্তমানে বিদ্যমান। রবি, গ্রামীণফোনের ন্যায় বাংলালিংকও আছে সকল ধরনের সারপ্রাইজমূলক অফার যেগুলো দ্ধারা একজন বিকাশ গ্রাহক কিংবা বাংলালিংক গ্রাহক অসাধারণভাবে উপকৃত হতে পারে।

একইভাবে এইক্ষেত্রেও আপনাকে একটি নিদির্ষ্ট পরিমাণ টাকা মোবাইলে রিচার্জ করতে হবে সেই সাথে দেখে নিতে হবে বাংলালিংক বিকাশ রিচার্জ অফার গুলো কী কী

Read More  বিকাশ একাউন্টের সুবিধা

নিম্নে আমরা একটি চার্টের মাধ্যমে বাংলালিংক বিকাশ রিচার্জ অফার ২০২১ এর সম্পূর্ণ একটা চার্ট দিয়ে দিলাম।

বিকাশ রিচার্জ অফার ২০২১

এয়ারটেল বিকাশ রিচার্জ অফার ২০২১

অন্য সিমের ন্যায় এয়ারটেলও কিছু বিশেষ বিকাশ মোবাইল রিচার্জ অফার প্রোভাইড করে। বিকাশ মোবাইল রিচার্জ অফার ২০২১ পেতে হলে প্রথমে আপনাকে একটি নিদির্ষ্ট পরিমাণ টাকা মোবাইলে রিচার্জ করতে হবে। এরপর সাথে সাথেই বিকাশ রিচার্জ অফারগুলো পেয়ে যাবেন এবং সাথে থাকা বিকাশ ক্যাশব্যাক অফারগুলোও পেয়ে যাবেন।

এছাড়াও এয়ারটেল ব্যবহারকারী বিকাশ রিচার্জের মাধ্যমে ফ্রী মিনিট সহ ক্যাশব্যাক অফারও পেতে পারেন।

এয়ারটেল বিকাশ রিচার্জ অফার ২০২১ এর একটি চার্ট দেওয়া হলো

বিকাশ রিচার্জ অফার ২০২১

বিকাশ রিচার্জ ইন্টারনেট অফার ২০২১

বিকাশ রিচার্জ ইন্টারনেট অফার ২০২১

এমনিতে বিকাশ রিচার্জ ইন্টারনেট অফার ২০২১ টা সব ধরনের গ্রাহকের কাছেই সুবিধার অনেকগুলো কারনে। এর মধ্যে অন্যতম হলো আপনি যদি বিকাশ অ্যাপস এর মাধ্যমে রিচার্জ করেন তাহলে রিচার্জের আগেই দেখতে পারবেন রিচার্জকৃত টাকা দ্ধারা কী পরিমাণ অফার কিংবা মিনিট অফার কিংবা ডাটা বা ইন্টারনেট অফার বিদ্যমান আছে।

বিকাশ রিচার্জর অন্যতম একটি সুবিধা হলো বিকাশ রিচার্জে ১০০% মানি ক্যাশব্যাক অফার থাকে যা অন্য ব্যাংকিং সিস্টেমে খুবই নগণ্য। অর্থাৎ আপনি যদি বিকাশ অ্যাপস এর মাধ্যমে মোবাইলে ১৫ টাকা রিচার্জ করেন তাহলে তাৎক্ষণিক আপনি বিকাশ ১৫ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। তবে উল্লেখকৃত অফারটি তখনই পাবেন যখন আপনি নিজের বিকাশ একাউন্ট থেকে নিজে বিকাশে টাকা রিচার্জ করবেন এবং তা নিদির্ষ্ট একটি এসএমএস পাওয়ার পর।

বিকাশ কিন্তু ডেডিকেটেডভাবে সকল সেবা সমূহকে নানান অফার দিয়ে থাকে। অন্যদিকে টেলিটকেও আছে নানা বিকাশ রিচার্জ অফার। তেমনি আছে রবি বিকাশ রিচার্জ অফার, জিপি বিকাশ রিচার্জ অফার, এয়ারটেল বিকাশ রিচার্জ অফার, বাংলালিংক বিকাশ রিচার্জ অফার । সুতরাং বিকাশ রিচার্জ অফারগুলো দেখতে পুনরায় চার্টগুলো আবার একবার চোখ বুলান।

বিকাশ রিচার্জ অফার ২০২১ এর প্রক্রিয়া

বিকাশ রিচার্জ অফার ২০২১ এর প্রক্রিয়া

সাধারণত ২ ভাবে একজন বিকাশ গ্রাহক বিকাশ থেকে মোবাইলে টাকা রিচার্জ করতে পারে এবং bKash Offer 2021 লুপে নিতে পারে।

  • ম্যানুয়্যালী
  • বিকাশ অ্যাপস এর মাধ্যমে

বিকাশ রিচার্জ অফার ২০২১ এর ম্যানুয়েল প্রক্রিয়া

  • প্রথমে *২৪৭# ডায়াল করুণ
  • তারপর অনেকগুলো অপশান থেকে ৩ নাম্বার মোবাইল রিচার্জ অপশানটি সিলেক্ট করুণ
  • এখান থেকে যে মোবইল অপারেটরের মোবাইলে টাকা রিচার্জ করতে চাচ্ছেন, সেটা সিলেক্ট করণ
  • এখন থেকে পোস্টপেইড/প্রিপেইড নাম্বার টাইপ সিলেক্ট কের ওকে করুণ
  • এবার আপনার মোবাইল নাম্বারটি নির্ভুলভাবে টাইপ করুণ
  • এখন মোবইলে রিচার্জের পরিমাণ সিলেক্ট করুণ
  • সর্বশেষ আপনার গোপন পিন নাম্বারটি টাইপ করুণ এবং প্রেরণ-এ ক্লিক করুণ
Read More  রকেট অফার | ২০২১ এর সব অফারগুলো জেনে নিন | Rocket Offer

অবশেষে আপনার বিকাশ রিচার্জ সফল হয়েছে। এভাবেই বিকাশ রিচার্জ ম্যানুয়্যালী করতে হয়।

বিকাশ রিচার্জ অফার ২০২১ এর অ্যাপস প্রক্রিয়া

  • এক্ষেত্রে প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপস ডাউনলোড করতে হবে
  • যদি পূর্বে থেকে আপনার বিকাশ একাউন্ট থাকে সেক্ষেত্রে আপনাকে মোবাইল নাম্বার এবং গোপন পিন নাম্বার দিয়ে লগ ইন করতে হবে
  • যদি সফলভাবে বিকাশে লগ-ইন করে থাকেন তাহলে এবার আপনাকে বিকাশের অনেকগুলো অপশান থেকে মোবাইল রিচার্জ অপশানটিতে ক্লিক করতে হবে
  • এবার আপনার টার্গেটেড মোবইল নাম্বারটি টাইপ করুণ
  • এখন আপনি রিচার্জের পরিমাণটি টাইপ করুণ এবং প্রেরণ করুণ
  • এরপর আপনি আপনার গোপন পিন নাম্বারটি বসিয়ে দেন
  • সর্বশেষ মোবাইল স্কিনের লাল বাটনে টাচ করে ধরে রাখেন

এভাবেই বিকাশ অ্যাপস এর মাধ্যমে মোবাইল রিচার্জ করতে হয় এবং কিছুক্ষণের মাধ্যমেই আপনি সফল একটি এসএমএস পেয়ে যাবেন।

বিকাশ রিচার্জ অফার ২০২১ এর শর্তবলি

  • বিকাশ মোবাইল রিচার্জ অফার ২০২১ গুলো উপভোগ করতে সর্বপ্রথম আপনাকে অন্তত বিকাশ কর্তৃপক্ষ দ্ধারা তাদের গ্রীহিত কিছু শর্তবলি মান্য করতে হবে। সাধারণত বিকাশ অফারগুলোতে অল্প কিছু শর্ত থাকে। আসুন, শর্তগুলো জেনে নিই
  • বিকাশ মোবাইল রিচার্জ অফারগুলো বাংলাদেশের সমস্ত স্থানের জন্য বৈধ
  • প্রতি বিকাশ রিচার্জে ভ্যাট, চার্জ এবং পরিষেবাগুলো যুক্ত করা হয়েছে
  • এছাড়াও বিকাশ কর্তৃপক্ষ যেকোনো সময় বিকাশ অফারগুলো পরিমার্জন করতে পারে

বিকাশের রিচার্জ অফার ২০২১ সম্পর্কে বিস্তারিত জানলাম। উপরোক্ত বিবরণে স্পষ্ট যে বিকাশ রিচার্জের মাধ্যমে কীভাবে একজন ‍বিকাশ গ্রাহক বিকাশ রিচার্জ অফার ২০২১ পাবে এবং উপভোগ করবে সেই সাথে জানলাম বিকাশ রিচার্জ অফার ২০২১ এর সমস্ত শর্তবলি।

বিকাশ রিচার্জ অফার ২০২১ সম্পর্কে আরো জানতে দেখুন

Leave a Comment