বাংলালিংক বন্ধ সিমের অফার দেখার নিয়ম

বাংলালিংক বন্ধ সিমের অফার

যদি আপনি একজন বাংলালিংক সিম ব্যবহার কারি হয়ে থাকেন, তবে আপনি অবশ্যই জেনে থাকবেন বাংলালিংক সবচেয়ে কম রেটে ( ইন্টারনেট অফার, মিনিট বান্ডেল, কম্বো বান্ডেল, কল রেট)  ইত্যাদি সেবা ভাল দিয়ে থাকে। বাংলালিংক সিম কোম্পানি সবচেয়ে বেশি জনপ্রিয় কারণ তারা বন্ধ সিম এর সবচাইতে বেশি এবং খুব ভালো অফার দিয়ে থাকে। আপনার যদি একটি বাংলালিংক সিম বন্ধ অবস্থায় থেকে থাকে তবে, আপনার জন্য কিছু অফার রয়েছে বাংলালিংক সিম কোম্পানি থেকে, চাইলে আপনি সে অফার গুলো উপভোগ করতে পারেন। 

বাংলালিংক বন্ধ সিমের অফার কারা পাবে? 

যদিও আমরা জানি যে কোন অফারের জন্য অবশ্যই নির্দিষ্ট কোন নিয়ম থাকে সে নিয়মের কথা যদি আমরা বলি তাহলে বাংলা লিংক সিমও তার ব্যতিক্রম নয়। তাদেরও রয়েছে কিছু নিয়ম। যে নিয়মের মধ্যে আপনি  বন্ধ সিমের অফার গুলো ব্যবহার করতে পারবেন। 

 [ যদি আপনার একটি বাংলালিংক সিম 2 থেকে 3 মাস পর্যন্ত বন্ধ অবস্থায় থাকে ] তবে আপনি বাংলালিংক বন্ধ সিমের জন্য যতগুলো অফার আছে প্রত্যেকটি অফার পেয়ে যাবেন। 

একটি মজার বিষয় হচ্ছে বাংলালিংক সিম কোম্পানি তাদের বন্ধ সিমের অফার গুলো  অন্যান্য সিম কোম্পানি থেকে সবচেয়ে কম রেটে তারাই  দিয়ে থাকে।  

যেমন ধরুন (মিনিট বান্ডেল, ইন্টারনেট বান্ডেল, কম রেটে কথা বলার সুযোগ )। 

তাই এখনি দেরি না করে বাংলালিংক বন্ধ সিমের অফার গুলো লুফে নিন। 

বাংলালিংক বন্ধ সিমের অফার কয় ভাবে চেক করা যায় ?

বাংলালিংক এর বন্ধ সিমের অফার গুলো আপনি কিভাবে চেক করতে পারেন তিনটি উপায়ে।

১. এসএমএসের মাধ্যমে। 

২. কোডের মাধ্যমে। 

৩. বাংলালিংক মাই অ্যাপ এর মাধ্যমে। 

মাই বাংলালিংক অ্যাপ ব্যবহার করে বাংলালিংক বন্ধ সিমের অফার 

যারা বাংলালিংক মাই অ্যাপ ব্যবহার করে থাকেন তারা অবশ্যই জানেন এই অ্যাপটির সুবিধা কি? 

এই অ্যাপটিতে আলাদাভাবেই বন্ধ সিমের অফার দেখার সুযোগ রয়েছে। আপনি চাইলে সে অপশনটিতে ক্লিক করে বন্ধ সিমের অফার উপভোগ করতে পারেন। 

যদি আপনি মাই বাংলালিংক অ্যাপ এর সুবিধাটি  পেতে চান সবার প্রথমে, আপনাকে প্লে স্টোর এ গিয়ে মাই বাংলালিংক অ্যাপ সার্চ করে ডাউনলোড করে নিতে হবে তারপর আপনি আপনার নাম্বার দিয়ে অ্যাপটিতে লগইন করে নিবেন এবং তারপর আপনি সব ধরনের সুযোগ-সুবিধা এখান থেকে উপভোগ করতে পারবেন। 

মাই বাংলালিংক অ্যাপে বন্ধ সিমের অফার চেক করার  সুবিধাঃ

মাই বাংলালিংক অ্যাপটি ব্যবহার করলে আপনাকে আলাদাভাবে আর কোড কিংবা এসএমএসের মাধ্যমে বন্ধ সিমের অফার গুলো দেখার জন্য কষ্ট করতে হবে না। আপনি মাই বাংলালিংক অ্যাপ এ প্রবেশ করে সেখানে বন্ধ সিমের অফার  অপশনে ক্লিক করে আপনার অফার গুলো খুব সহজেই দেখতে পাবেন। 

কোড ডায়াল করার মাধ্যমে বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করার নিয়মঃ

যারা বাংলালিংক সিম ব্যবহার করি তারা অবশ্যই জেনে থাকবেন  *124# ডায়েল করে আমরা বাংলালিংকে ব্যালেন্স চেক করে থাকি।

ঠিক এভাবেই বন্ধ সিমের অফার চেক করার জন্য কোড রয়েছে। আপনি চাইলে সে কোডের মাধ্যমে বন্ধ সিমের অফার গুলো দেখতে পারেন। বন্ধ সিমের অফার দেখার জন্য *১২১*২০০# ডায়েল করে আপনার কাঙ্খিত বন্ধ সিমের অফার গুলো উপভোগ করতে পারেন। 

এসএমএসের মাধ্যমে বাংলালিংক বন্ধ সিমের অফার চেক করার নিয়মঃ 

বাংলালিংক এর বন্ধ সিমের অফার গুলো রয়েছে সে অফারগুলো আপনি উপভোগ করতে পারবেন কিনা তা জানার জন্য 4343 তে ফ্রি এসএমএস করেও আপনি জানতে পারেন। 

4343 এসএমএস করার পর তারা আপনাকে একটি ফিরতি এসএমএস পাঠাবে এবং তখনই আপনি বুঝতে পারবেন।  আপনি অফার উপভোগ করতে পারবেন কিনা। 

যদি আপনি বন্ধ সিমের আওতায় থেকে থাকেন, তবে কি কি অফার আপনি উপভোগ করতে পারবেন তার একটি লিস্ট চলে আসবে সে অনুযায়ী আপনি অফার গুলো উপভোগ  করতে পারবেন।

বাংলালিংক বন্ধ সিম চালু করার নিয়ম

আপনার বাংলালিনক বন্ধ সিম চালু করার জন্য প্রথমে সিমটি  মোবাইলে প্রবেশ করান এবং তারপর আপনার ফোন টি ওপেন করুন। সিম টাকা রিচার্জ করুন। সাথে সাথেই আপনার সিমটি আবার বাংলালিংকে নেটওয়ার্কের আওতায় চলে আসবে। অর্থাৎ আপনার সিমটি একটিভ হয়ে গেছে। 

(সিম সংক্রান্ত নানা ধরনের জটিলতা এবং  প্রশ্ন যা আপনার মনের মধ্যে ঘুরপাক খাচ্ছে তা আপনি কমেন্টে জানিয়ে দিন আমরা আপনার কমেন্টের রিপ্লে  দিব। আমাদের সাথেই থাকুন।)

আমরা আমাদের সাইটে নিয়মিত বিভিন্ন বিষয়ের উপর আপডেট দিয়ে থাকি। 

( বাংলালিংক সিমের কিছু গুরুত্বপূর্ণ  কোড )

Leave a Comment