bKash Offer | আজকের বিকাশ অফার | বিকাশ অফার ২০২১

বিকাশ অফার ২০২১

bKash Offer 2021 – বিকাশ অফার ২০২১ এর পুরো পোস্টটি  ধৈর্যসহকারে পড়বেন, এতে করে সম্পূর্ণ একটি ডিটেইলস ধারণা পাবেন বিকাশ অফার সম্পর্কে। তার আগে বিকাশ ব্যাংকিং সম্পর্কে সামান্য একটু ধারণা দেওয়া যাক, যেগুলো bkash offer 2021 সম্পর্কে সঠিক ধারণা পেতে সাহায্য করবে।

যুগের ধারাবাহিকতায় এবং বিজ্ঞানের অগ্রযাত্রার কারণে বর্তমান ব্যাংকিং সিস্টেম ক্রমান্বয়ে সরু হয়ে আসছে। অর্থাৎ ব্যাংকিং সিস্টেম আমাদের হাতের মুঠোয় চলে আসছে। সেই অগ্রযাত্রায় বাংলাদেশও পিছিয়ে নেই। তার মধ্যে অন্যতম হলো বিকাশ ব্যাংকিং সিস্টেম। আর এই ব্যাংকিং সিস্টেমগুলোতে অর্থাৎ মোবাইল ব্যাংকিং তথা বিকাশে চলে দৈনিক তাদের নিয়মনুযায়ী বিভিন্ন অফার। বিকাশ অফার শব্দটা নতুন নয়। বিকাশ কতৃপক্ষ কর্তৃক বিভিন্ন সময়ে তারা বিভিন্ন রকম আকর্ষণীয় বিকাশ অফার দিয়ে থাকে। তেমনি বর্তমানে তাদের বিকাশ অফার ২০২১ নামে অনেকগুলো অফার চলমান আছে। এই অফারগুলো দ্ধারা মোবাইল ব্যাংকিং গ্রাহক তথা বিকাশ ব্যবহারকারীরা নানান ভাবে উপকৃত হতে পারে। তো যেহেতু বিকাশ ব্যাংকিং সিস্টেমটা সুদীর্ঘ ১০ বছর অর্থাৎ ২০১১ সালের জুলাই থেকে তাদের কার্যক্রম চালিয়ে আসছে, সেহেতু বিকাশ অফার টা তাদের আকর্ষণীয় হয়ে থাকে।

একজন বিকাশ গ্রাহক ২টি উপায়ে বিকাশ অফার ২০২১ টি পেতে পারে। সেগুলো হলো

  • বিকাশ অ্যাপসের মাধ্যমে অফার
  • মেনুয়ালি বিকাশ অফার

আপনার ইচ্ছানুযায়ী আপনি দুইভাবেই বিকাশ অফার নিতে পারেন। তবে সবচেয়ে বেস্ট হচ্ছে বিকাশ অ্যাপসের মাধ্যমে বিকাশ অ্যাপস অফার গুলো নেওয়া। যাইহোক তারই ধারাবাহিকতায় আজকের পর্বে আমরা জানবো বিকাশ অ্যাপস ব্যবহার করে কীভাবে বিকাশ অফার ২০২১ –এর অফারগুলো উপভোগ করেবন অথবা নিবেন।

বিকাশ অফার – bKash Offer

বিকাশ অফার - bKash Offer

bKash Offer হলো মূলত বিকাশ গ্রাহকদের জন্য মোবাইল ব্যাংকিং অফার। প্রত্যেক গ্রাহক এ অফারগুলো উপভোগ করতে পারে। সাধারণত এসব অফারগুলো উপভোগ করার জন্য বিকাশ এর মাধ্যমে আপনাকে লেনদেন করতে হবে। এখানে অনেকগুলো অফার উল্লেখ করা হয়েছে। চলুন তাহলে ধারাবাহিকভাবে বিকাশ অফার bKash Offer গুলো জানা যাক।

বিকাশ অফার ২০২১ এর আজকের পর্বে আমরা যা যা জানবো

২০ টাকা বিকাশ বোনাস অফার

প্রথমবারের মতো বিকাশ অ্যাপসে লগ-ইন করলেই ২০ টাকা বোনাস পাবেন! এই বিকাশ অফার টি শুধু মাত্র সেইসব গ্রাহকদের জন্য প্রযোজ্য যেসব গ্রাহক এখন পর্যন্ত বিকাশ অ্যাপসে লগ-ইন করে নি। অর্থাৎ বিকাশ অ্যাপস ব্যবহারকালীন সময়ে একজন গ্রাহক সর্বোচ্চ একবারই এই বিকাশ অফার টি নিতে পারবে।

১০টাকা বিকাশ বোনাস অফার

একজন গ্রাহক যদি বিকাশের ১০ টাকা বোনাসটি পেতে চায়, তাহলে তাকে প্রথম সপ্তাহে ৩বার বিকাশ অ্যাপসে লগ-ইন করতে হবে। অর্থাৎ প্রথম দিন লগ-ইন করার পর পরের ৮দিনের মধ্যে বিকাশ গ্রাহকের কাঙ্খিত চ্যালেন্জ টি পূরণ করতে হবে। প্রথম দিনের প্রথম বিকাশ অ্যাপস লগ-ইনটি বিবেচনা করা হবে এই  ক্ষেত্রে এবং প্রতিটি লগ-ইন আলাদা আলাদা সেশনে হতে হবে। তাহলেই একজন বিকাশ গ্রাহক এই অফার টি পরের সপ্তাহের ২দিনের মধ্যেই পাবে।

নোট: একজন গ্রাহক অফারচলাকালী সময়ে শুধু মাত্র একবারই এই অফারটি পাবে।

বিকাশ অফার ২০২১ –এর সাপ্তাহিক ধারাবাহিকতা – bKash weekly Offer or bKash weekly recharge offer

বিকাশ অফার ২০২১

বিকাশ অ্যাপস ওয়েলকাম অফার হিসেবে প্রতি সপ্তাহে বোনাস দিয়ে থাকে এবং তা মোবাইল রিচার্জ এর মাধ্যমে। সপ্তাহে ভেদে বিকাশ অফারগুলো ভিন্ন ভিন্ন হয়ে থাকে। সাপ্তাহিক চ্যালেন্জগুলো সম্পূর্ণ করার মাধ্যমে এই অফারগুলো পেতে পারেন। মোবাইল রিচার্জ বিকাশ অফারগুলো হলো

  • ১ম সপ্তাহে মোবাইল রিচার্জ বিকাশ অফার
  • ২য় সপ্তাহে মোবাইল রিচার্জ বিকাশ অফার
  • ৪র্থ সপ্তাহে মোবাইল রিচার্জ বিকাশ অফার
  • ৫ম সপ্তাহে মোবাইল রিচার্জ বিকাশ অফার
  • ৬ষ্ঠ সপ্তাহে মোবাইল রিচার্জ বিকাশ অফার
  • ৭ম সপ্তাহে মোবাইল রিচার্জ বিকাশ অফার
  • ৮ম সপ্তাহে মোবাইল রিচার্জ বিকাশ অফার

১ম সপ্তাহে মোবাইল রিচার্জ বিকাশ অফার

বিকাশ অ্যাপসে প্রথম লগ-ইনের মাধ্যমে ২০টাকা বোনাস পাবেন। আর এই বোনাসটি শুধু তারাই পাবে যাদের বিকাশ কমিউনিটি যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে। লগ-ইনের ২দিন পরই এই বোনাস টি গ্রাহক পেয়ে যাবে।

একজন গ্রাহককে প্রথম সপ্তাহে ৩বার বিকাশ অ্যাপস-এ লগ-ইন করতে হবে । আর এই বিকাশ অফারটি শুধু একবারই পাবেন।

২য় সপ্তাহে বিকাশে মোবাইল রিচার্জ করলেই ১৫ টাকা বোনাস – bKash 15 taka bonus offer

দ্ধিতীয় সপ্তাহে একজন বিকাশ গ্রাহক যদি তার মোবাইলে বিকাশ থেকে টাকা রিচার্জ করে তাহলে সে ৫০% বোনাস পাবে যা সর্বোচ্চ ১৫ টাকা পর্যন্ত। প্রথম বিকাশ অ্যাপস এ লগ-ইন করার পর ‍দ্বিতীয় সপ্তাহে এই অফারটি নিতে পারেন। অর্থাৎ ৯-১৫ দিনের মধ্যে আপনি এই বিকাশ অফার টি নিতে পারেন। তবে বিলম্ব করলে এই অফারটি ৩য় সপ্তাহে গ্রহণযোগ্য নয়।

নোট: অবশ্যই আপনার  নতুন লগ-ইন করা বিকাশ অ্যাপস থেকে টাকা রিচার্জ করতে হবে। এইক্ষেত্রে আপনি যেকোনো নাম্বারে বিকাশ অ্যাপস দিয়ে মোবাইল রিচার্জ করতে পারবেন এবং বিকাশ অফারেটি সপ্তাহের ২য় দিনের মধ্যে পেয়ে যাবেন।

৪র্থ সপ্তাহে বিকাশে মোবাইল রিচার্জ করলেই ১৫ টাকা বিকাশ অফার bKash Offer!

৪র্থ সপ্তাহের বিকাশ অফারটি পেতে হলে আপনাকে যেকোনো মোবাইল নাম্বারে ১৫ টাকা সেন্ড মানি করতে হবে । বিকাশ অ্যাপসটি ডাউনলোড করে লগ-ইন করার পর আপনাকে নতুন বিকাশ অ্যাপস দিয়ে যেকোনো নাম্বারে সেন্ড মানি করতে হবে।

বিকাশ অ্যাপস-এ লগ-ইন করার ৪র্থ সপ্তাহ থেকে তথা ২৩-২৯ দিনের মধ্যে আপনাকে উক্ত চ্যালেন্জটি পূরণ করতে হবে। তাহলেই বিকাশ অফারটি আপনার জন্য প্রযোজ্য হবে। উক্ত চ্যালেন্জ গ্রহণ করার ২৯ দিনের পর ২ কার্যদিবসের মধ্যেই আপনি অফারটি পেয়ে যাবেন।

নোট: অফার ক্যাম্পেইন চলাকালীন সময়ে গ্রাহক শুধু একবারই অফারটি নিতে পারবে। যেকোনো নাম্বারে ১৫ টাকা সেন্ড মানি করতে হবে। ৪র্থ সপ্তাহের ২ কার্যদিবসের মধ্যে অফারটি পেয়ে যাবেন।

৫ম সপ্তাহে বিকাশ অ্যাপস থেকে মোবাইল রিচার্জ করলেই ২৫ টাকা বোনাস – bKash 25 taka recharge offer

এই ক্ষেত্রে একজন গ্রাহক বিকাশে লেন-দেন করে পেতে পারে ১০% পর্যন্ত বোনাস। একজন বিকাশ গ্রাহক যদি বিকাশ অ্যাপস-এর মাধ্যমে কোনো রকম লেনদেন করে থাকে এই টাইমের মধ্যে তাহলে ইনস্টেন্টলি সে ১০% বোনাস যা সর্বোচ্চ ২৫ টাকা পর্যন্ত বোনাস পেতে পারে। সেই লেনদেনটা হতে পারে বিকাশ অ্যাপস এর মাধ্যমে সেন্ড মানি, মোবাইল রিচার্জ, বিল পে বা পে বিল, ক্যাশ আউট, পেমেন্ট ইত্যাদি।

Read More  বিকাশ অ্যাপ ডাউনলোড অফার | bkash Apps Download Offer 2021

বিকাশ অ্যাপস এ প্রথম লগ-ইন করার পর ৫ম সপ্তাহে অর্থাৎ ৩০ থেকে ৩৬ দিনের মধ্যে এই কার্যটি সম্পূর্ণ করতে হবে। তাহলেই এই বিকাশ অফারটি আপনার জন্য উপযোগী হবে। কার্যটি সম্পূর্ণ করার পর ৫ম সপ্তাহের পরে ২ দিন কার্যদিবসের মধ্যে গ্রাহক এই বিকাশ অফারটি তথা ২৫ টাকা বোনাস পেয়ে যাবে।

নোট:

  • গ্রাহককে অবশ্যই ১০০ টাকার বেশি লেনদেন সম্পূর্ণ করতে হবে উক্ত তারিখের মধ্যে।
  • নিদির্ষ্ট সময়সীমার মধ্যে অর্থাৎ ক্যাম্পেইন চলাকালীন সময়ে আপনার চ্যালেন্জটি সম্পূর্ণ করতে হবে।
  • এই লেনদেনটা অবশ্যই অবশ্যই বিকাশ অ্যাপসের মাধ্যমে সম্পূর্ণ হতে হবে । আপনি যদি *247# ডায়ালে লেনদেন করেন, তাহলে উক্ত ক্যাম্পেইন আপনার জন্য প্রযোজ্য নয়।
  • আপনার ক্যাম্পেইন সম্পূর্ণ করার ২ কার্যদিবসের মধ্যে বিকাশ বোনাসটি পেয়ে যাবেন।

৬ষ্ঠ সপ্তাহে বিকাশ অ্যাপসে পেমেট করলেই ৩০টাকা পর্যন্ত সর্বোচ্চ বোনাস – bKash 30 taka payment offer

একজন বিকাশ গ্রাহক যদি ৬ষ্ঠ সপ্তাহের নিদির্ষ্ট সময়-সীমার মধ্যে অর্থাৎ ৩৭তম দিন হতে ৪৩তম দিন পর্যন্ত এ সময়ের মধ্যে উক্ত চ্যালেন্জটি সম্পূর্ণ করে, তাহলে সেই বিকাশ গ্রাহক বিকাশ থেকে ১০% কমিশনে সর্বোচ্চ ৩০ টাকা পর্যন্ত বিকাশ বোনাস পেতে পারে। তবে এটা পাওয়ার জন্য প্রথম লগইনটি গনণা করা হবে।

নোট:

  • অবশ্যই বিকাশ অ্যাপস থেকে পেমেন্ট করতে হবে।
  • ৩৭তম দিন হতে ৪৩তম দিনের মধ্যে উক্ত পেমেন্ট সম্পূর্ণ করতে হবে।
  • বিকাশ অফারটি একজন গ্রাহক সর্বোচ্চ একবারই পাবে ক্যাম্পেইন চলাকালীন।
  • লাস্ট, গ্রাহক এই বিকাশ অফারে ৩০টাকা পর্যন্ত বোনাস পাবে।

৭ম সপ্তাহে বিকাশে পে বিল করলেই সর্বোচ্চ ৩৫টাকা পর্যন্ত বোনাস – bKash 35 taka pay bill offer

এইক্ষেত্রে একজন বিকাশ গ্রাহককে বিকাশ অ্যাপস থেকে পে বিল করতে হবে এবং তার পে বিলের পরিমাণের উপর নির্ভর করে গ্রাহককে বিকাশ সর্বোচ্চ ১০% পর্যন্ত বিকাশ বোনাস দিতে পারে  অর্থাৎ তা সর্বোচ্চ ৩৫ টাকা পর্যন্ত হতে পারে। প্রথম বার বিকাশ অ্যাপস-এ লগ-ইন কে প্রথম লগ-ইন হিসেবে বিবেচনা করা হবে। ৭ম সপ্তাহে অর্থাৎ ৪৪ থেকে ৫০ দিন পর্যন্ত ক্যাম্পেইনে যোগ দিতে হবে। ক্যাম্পেইন সম্পূর্ণ করার পরের ২দিনের মধ্যে গ্রাহক তার অফারটি পেতে পারে।

নোট:

  • অবশ্যই বিকাশ অ্যাপস থেকে পে বিল  করতে হবে।
  • বিকাশ অ্যাপসের পে বিলের অপশানের আন্ডারে যতগুলো পে-এর অপশান আছে সবগুলো তে গ্রাহক উক্ত সুবিধা বা অফারটি উপভোগ করতে পারবে।
  • একজন বিকাশ গ্রাহক উক্ত বিকাশ অফারটি সর্বোচ্চ একবারই পেতে পারে।
  • গ্রাহককে অবশ্যই ক্যাম্পেইন চলাকালীন সময়ে অর্থাৎ ৪৪-৫০ দিনের মধ্যে তার চ্যালেন্জটি সম্পূর্ণ করতে হবে।

৮ম সপ্তাহে বিকাশ অ্যাপসের মাধ্যমে যেকোনো লেনদেনে পেতে পারেন ৪০ টাকা বোনাস – bKash 40 taka apps bonus offer

একজন বিকাশ গ্রাহক বিকাশ অ্যাপসে প্রথমবার লগ-ইন করার ৫১ দিন থেকে ৫৭ দিন এর মধ্যে যেকোনো লেনদেনের মাধ্যমে ৪০টাকা পর্যন্ত বোনাস পেতে পারে। বিকাশ অ্যাপস-এর মাধ্যমে সেই লেনদেনটি হতে পারে মোবাইল রিচার্জ, সেন্ড মানি অফার, পে বিল, কেনা-কাটার টাকা বিকাশে পরিশোধ করলেই পেয়ে যাবেন উক্ত বিকাশ অফার।

নোট:

  • অবশ্যই বিকাশ অ্যাপস থেকে পে বিল  করতে হবে।
  • প্রথমবার বিকাশ অ্যাপসে লগ-ইন করা অবস্থায় উক্ত বিকাশ অফারটি পেয়ে যাবেন।
  • নিদির্ষ্ট সময় তথা ৫১-৫দিন এর মধ্যে উক্ত ক্যাম্পেইনটি সম্পূর্ণ করতে হবে।
  • অবাক করার বিষয় হচ্ছে এই বিকাশ অফার টি যেকোনো লেনদেন এ প্রযোজ্য।
  • অফার চলাকালীন সময়ে একজন বিকাশ গ্রাহক এই অফারটি সর্বোচ্চ একবারই পেতে পারেন।

আজকের বিকাশ অফার – Today bKash offer

আজকের বিকাশ অফার

বিকাশ কর্তৃপক্ষ প্রতিনিয়ত তাদের বিকাশ অফারগুলো আপডেট করে যাচ্ছে সেই সাথে আজকের বিকাশ অফার টিও আপডেট করছে। এমতোবস্থায় একজন বিকাশ গ্রাহক যদি সে আজকের বিকাশ অফার সম্পর্কে ডিটেইলস জানতে চায় তাহলে সে আমাদের আজকের এই পোস্টটি দেখতে পারে অথবা আজকের বিকাশ অফার লিংক-এ ক্লিক করে বিকাশ অফিশিয়াল সাইটে গিয়ে দেখে আসুন।

তবে বিকাশ কর্তৃপক্ষ দিন দিন তাদের বিকাশ অফারগুলোকে আপডেট করে না এবং কী সপ্তাহেও না। তবে যদি বিকাশ কোনো রকম অফার নিয়ে আসে তাহলে অবশ্যই বিকাশ অফিশিয়ালী পোস্টের মাধ্যমে বিকাশ আজকের অফারে জানিয়ে দেয়।

প্রতিনিয়ত মানুষ ইন্টারনেটে এই অফার নিয়ে সার্চ দেয়। এতে কিছু সাইট রেংক করে আছে যেগুলোতে পর্যাপ্ত তথ্য থাকে না। সেই প্রেক্ষিতেই আজকের সমস্ত আর্টিকেলে অনেকগুলো আপডেট নিয়ে এসেছি। এখান থেকে বিকাশ গ্রাহক খুব সহজেই দৈনিকের অফার অর্থাৎ বিকাশ আজকের অফারটিও পেয়ে যাবেন। তার জন্য ছোট্র একটি কাজ করতে হবে। বিকাশে প্রতিদিনের অফার উপভোগ করতে হল প্রথমে বিকাশ অ্যাপসটি ডাউনলোড করতে হবে। তারপর বিকাশ আজকের অফারটি পেয়ে যাবেন। অথবা বিকাশ এর নিজস্ব ওয়েবসাইটে প্রবেশ করে আজকের অফারটি দেখে নিতে পারেন।

সুতরাং যারা বিকাশ অফিশিয়াল সাইট থেকে আজকের বিকাশ অফারটি জানা একজন বিকাশ গ্রাহকের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ন।

বিকাশ সেন্ড মানি অফার – bKash send money offer

বিকাশ সেন্ড মানি অফার

বিকাশ কর্তৃপক্ষ বিকাশ গ্রাকেদের জন্য বিকাশ সেন্ডমানি অফার bKash Send Money Offer নিয়ে আসছে। করোনা মহামারির জন্য একজন বিকাশ গ্র্রাহককে ৪০০০০ টাকা পর্যন্ত সেন্ড মানিতে ফ্রী করে দেওয়া হয়েছে। যাতে করে একজন বিকাশ গ্রাহক খুব সহজে সেন্ড মানি অফারগুলো ভোগ করতে পারে। এছাড়া আরো অনেক বিকাশ সেন্ড মানি অফার আছে যা খুব সহজেই বিকাশ গ্রাহক উপভোগ করতে পারে।

বিকাশ কর্তৃপক্ষ আবারও তাদের সেন্ড মানি অফারে নিয়ে এসেছে ব্যাপক পরিবর্তন। এখন থেকে বিকাশ একাউন্ট থেকে সেন্ড মানি করলে ২ ভাবেই অফার পাবেন। এক হলো প্রচলিত নিয়মে এবং অন্যটি হলো বিকাশ রিওয়ার্ডস নামে অফার। তাহলে প্রশ্ন আসতে পারে এটি কীভাবে কাজ করে? এটি হলো বিকাশের সম্পূর্ণ নতুন একটি অফার। কেউ যদি তার বিকাশ একাউন্ট হতে কাউকে সেন্ড মানি করে থাকে, তাহলে সে মূহর্তেই পেয়ে যাবে কিছু পয়েন্ট। অর্থাৎ করলেন সেন্ড মানি কিন্তু পেয়ে গেলেন কিছু মূল্যবান পয়েন্ট। আবার ঔ পয়েন্টগুলো ব্যবহার করে পেতে পারেন ক্যাশ আউট বোনাস। তাই এখন থেকে সেন্ড মানি করুন বেশি বেশি বিকাশ অফার পাওয়ার উদ্দেশ্যে।

Read More  ছেলেদের চুলের যত্ন | ৬টি উপায়ে চুলের যত্ন নিন

যদি কোনো বিকাশ গ্রাহক বিকাশ সেন্ড মানি অফার ২০২১ সম্পর্কে ডিটেউলস জানতে চান, তাহলে লিংকে ক্লিক করে আমাদের পূর্বের পোস্টটি পড়ে নেন।

বিকাশ রেফার অফার – bKash refer offer

বিকাশ রেফার অফার

একজন বিকাশ গ্রাহক যদি অন্য একজনকে তার মোবাইল অ্যাপস থেকে বিকাশ অ্যাপস এর লিংকটা রেফার করে তাহলে সে বিকাশ রেফার অফারটা bKash Refer Offer উপভোগ করতে পারবে। রেফার করারপর কেউ যদি প্রথম বিকাশ অ্যাপস দিয়ে লেনদেন করে তাহলে আপনি পেয়ে যাবেন ১০০ টাকা বিকাশ রেফার অফার। একজন বিকাশ গ্রাহক চাইলেই অন্য একজন কে বিকাশ রেফার করতে পারে। তার জন্য নিম্নের স্টেপগুলো অনুসরণ করুণ

  • প্রথমে আপনি আপনার বিকাশ অ্যাপস এ প্রবেশ করবেন
  • প্রবেশ করে দেখবেন ডানদেকের উপরিভাগে বিকাশ লগু আছে। সেখানে ক্লিক করুন
  • ক্লিক করার পর দেখেন অনেকগুলো অপশান আসছে, তারমধ্যে দেখেন ”রেফার বিকাশ অ্যাপস আছে” এবার এখানে ক্লিক করুণ এবং রেফার কোডটি কপি করুন
  • এবার আপনি আপনার বন্ধু-বান্ধব, পরিবার, আত্নীয় স্বজন ইত্যাদিকে ফেইজবুক, ইমু, হোইটসঅ্যাপস এ পাঠাতে পারেন।
শর্তসমূহ: যাকে বিকাশ রেফার কোডটি সেন্ড করবেন, সে অবশ্যই সেই কোড থেকে অ্যাপসটি ডাউনলোড করে প্রথমবারের মতো লগ-ইন করতে হবে। তাহলেই আপনি বিকাশ রেফার অফারটি পাবেন।

বিকাশ রেফার অফারে যদিও তেমন পরিবর্তন এখনো আসে নি, তবে ধারণা করা হয় রেফার অফার বিকাশ গ্রাহকদে ভালো ভাবেই উপকৃত করবে। এখন থেকে আপনি অগণিত কাউকে বিকাশ রেফার করতে পারেন। সে প্রেক্ষিতে রেফার করে অফার উপভোগও করতে পারেন। এতে আপনার কোনো রকম আর্থিক লেনদেন করার প্রয়োজন নেই। শুধু মাত্র আপনি কাউকে রেফার করে দিবেন। এবার সে একাউন্টিটি অ্যাক্টিবেট করে আর্থিক লেনদেন শুরু করলেই আপনি পেয়ে যাবেন সেই বিকাশ রেফার অফারটি। তাহলে আজ থেকেই বিকাশ রেফার করতে শুরু করুন এবং দিন শেষে অফার দ্ধারা উপকৃত হোন।

বিকাশ নতুন একাউন্ট অফার ২০২১ – bKash new account offer 2021

বিকাশ গ্রাহকরা যেন নতুন একাউন্ট খুলেই বিকাশ অফারগুলোর সাথে বিকাশ নতুন একাউন্ট অফার ও bKash New Account Offer উপভোগ করতে পারে সেই বিধায় বিকাশ কর্তৃপক্ষ এই bKash Offer টি নিয়ে এসেছে।

যদিও বিকাশ কর্তৃপক্ষ এখনো তাদের সাইটে অফিসিয়ালী কোনো রকম পোস্ট এখনো করেনি এ নিয়ে তবে ধারণা করা হচ্ছে শ্রীঘ্রই বিকাশ নতুন একাউন্ট অফারটি নিয়ে আসবে।

বিকাশ ঈদ বোনাস বা ঈদ অফার – bKash Eid bonus offer

বিকাশ গ্রাহকদের ঈদ বোনাস দিচ্ছে বিকাশ কর্তৃপক্ষ! সম্পূর্ণ বিনা কারনেই প্রত্যেক বিকাশ গ্রাহকরা পাচ্ছে বিকাশে তাদের ঈদের বোনাস বা অফারটি।

বিকাশ ঈদ বোনাস বা বিকাশ ঈদ অফারটি বিকাশ কর্তৃপক্ষ ২০২০ সালে দিয়েছিল যা এখন সম্পূর্ণ বন্ধ অবস্থায় আছে। তবে বিকাশ কর্তৃপক্ষ যদি কোনো কারণে আবার বিকাশ ঈদ বোনাস বা বিকাশ ঈদ অফারটি চালূ করে তাহলে অবশ্যই আমরা আমাদের এই সাইটে প্রকাশ করে দিবো।

বিকাশ মোবাইল রিচার্জ অফার – bKash mobile recharge offer

বিকাশ মোবাইল রিচার্জ অফার

বিকাশ গ্রাহকরা এই বিকাশ মোবাইল রিচার্জ অফারটি কোনো ভাবেই মিস করতে পারে না। কারণ তারা খুব সহজেই এবং অল্প টাকা বিকাশ রিচার্জ শুরু করে বেশি টাকা রিচার্জ পর্যন্ত মোবাইল রিচার্জ অফারটি পেতে পারে।

এর জন্য প্রথমে একজন বিকাশ ব্যবহারকারীকে তার মোবাইলে বিকাশ অ্যাপসটি ডাউনলোড করতে হবে এবং রিচার্জ অপশানে গেলে যখন টাকার পরিমাণটি বসাবে তখন বিকাশ আপডেটএবল অ্যাপসটি তাকে সাজেস্ট করবে বিকাশ মোবাইল রিচার্জের অফারগুলো। এভাবেই একজন বিকাশ গ্রাহক খুব সহজেই বিকাশ মোবাইল রিচার্জ অফার দেখে নিতে পারে এবং উপভোগ করতে পারে।

এখন বিকাশ স্তরে স্তরে বিকাশ মোবাইল রিচার্জের অফারগুলো সাজিয়েছে। মোবাইল থেকে বিকাশ অ্যাপস এর মধ্য থেকে যখন আপনার কিংবা দ্ধিতীয় কোনো ব্যক্তির মোবাইলে টাকা রিচার্জ করবেন,তখন বিকাশ সাজেশনে সে তার রিচার্জ অফারগুলো শো করবে। আপনি সেখান থেকে যে অফারগুলো ভালো লাগে, সেগুলোকে পিক করে অফার উপবোগ করতে পারেন। এভাবেই মূলত রিচার্জ অফার টা কাজ করে। যদি আপনি সাধারণভাবে মোবাইলে টাকা রিচার্জ করেন, তাহলে এরকম মোবাইল রিচার্জ অফার উপভোগ করতে পারবেন না। এটি শুধু মাত্র বিকাশ থেকে রিচার্জ করলেই উপভোগ করতে পারবে।

বিকাশ ১৫০ টাকা বোনাস বা অফার – bKash 150 taka bonus offer

সম্প্রতি বিকাশ কর্তৃপক্ষ বিকাশ ১৫০ টাকা অফার বা বোনাস টি সরাসরি দিয়েছিল কিন্তু বিকাশ অ্যাপস আপডেটের মাধ্যমে এখন বিকাশ কর্তৃপক্ষ তা তাদের অ্যাপসের রিচার্জে অপশানে নিয়ে আসছে।

অর্থাৎ কোনো বিকাশ ব্যবহারকারী যখন সে বিকাশে মোবাইলে টাকা রিচার্জ করবে তখন তাকে অ্যাপস অফার সম্পর্কিত রিচার্জ লিমিট অফার করবে।

বিকাশ ১১ টাকা রিচার্জ অফার – bKash 11 taka recharge offer

এটাও এক সময় বিকাশে ছিল কিন্তু ধীরে ধীরে বিকাশ কর্তৃপক্ষ তা বিকাশ অ্যাপস এ নিয়ে এসছে। অর্থাৎ বিকাশ কর্তৃপক্ষ বিকাশ ১১ টাকা রিচার্জ অফার আর আলাদা ভাবে প্রকাশ করে না। বিকাশ অ্যাপস এর আপডেটের মাধ্যমে বিকাশ অফারটা আলাদাভাবে দেওয়া থেকে সরিয়ে নিয়েছে।

বিকাশ অ্যাপস অফার – bKash Apps Offer

বিকাশ অ্যাপস অফার - bKash Apps Offer

বিকাশ কর্তৃপক্ষ বর্তমানে তাদের গ্রাহকদের বিষয়টি চিন্তা করে বিকাশ অ্যাপসটি ইন্টারনেটে নিয়ে এসেছে। সেই সাথে বিকাশ অ্যাপস অফার যুক্ত করেছে। এখন থেকে বিকাশ অ্যাপস থেকে আপনি যেকোনো কেনা-কাটা সহ সকল প্রকার আর্থিক লেনদেন করলেই পাবেন বিকাশ অ্যাপস অফার। এছাড়াও রয়েছে বিকাশ অ্যাপস এর মাধ্যমে ক্যাশ আউট অফার সহ রিচার্জ অফার ইত্যাদি জাতীয় নতুন নতুন বিকাশ অফার। বিকাশ কর্তৃপক্ষ তাদের গ্রাহকের দিকটি নজরে নিয়ে বর্তমানে বিকাশ রিওয়ার্ডস অফার চালু করেছে। এখান থেকে গ্রাকরা যে কোনো ধরনের আর্থিক লেন-দেন করলেই কয়েনের/পয়েন্টের মাধ্যমে ক্যাশব্যাকের মতো অফার উপভোগ করতে পারে। বিষয়টি সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে আর্টিকেলটি পড়ে আসতে পাড়েন। সব কিছুই জানলাম বিকাশ অ্যাপস সম্পর্কে। চলুন এখন জানা যাক বিকাশ অ্যাপস ডাউনলোড ব্যাপরে।

বিকাশ অ্যাপস ডাউনলোড – bKash apps download

বিকাশ অ্যাপস bKash Apps ডাউনলোডের মাধ্যমেই উপরোক্ত এবং নিম্নের অফারগুলো দ্ধারা উপকৃত হওয়া যাবে। কিন্তু তার আগে আমাদের উচিত আমাদের স্মার্টফোনে বিকাশ অ্যাপসটি ডাউনলোড করা bKash apps download এবং তা সফলভাবে ইনস্টল করা। সুতরাং আলোচনা না বাড়িয়ে চলুন জানা যাক বিকাশ অ্যাপস কীভাবে ডাউনলোড করতে পারি এবং কিভাবে সফলভাবে ইনস্টল করতে পার। বিকাশ অ্যাপস ডাউনলোড করার নিয়ম-

Read More  ছেলেদের ব্রণ দূর করার উপায় | জেনে নিন ব্রণ দূর করার ৯টি উপায়
বিকাশ অফার ২০২১

উপরে তো বিস্তারিত জানলাম কীভাবে বিকাশ অ্যাপস-এর মাধ্যমে একজন বিকাশ গ্রাহক কীভাবে বিকাশের ধারাবাহিক অফারগুলো পেতে পারে। কিন্তু এই সব বিকাশ অফার গুলো তখনই একজন গ্রাহক গ্রহণ করতে পারবে যখন তার স্মার্ট ফোনে বিকাশ অ্যাপসটি ইনস্টল থাকবে এবং সেইসাথে লগ-ইন অবস্থায় থাকবে।

আপনাদের সুবিধার্থে বিকাশ অ্যাপস এর লিংক দেওয়া হলো, bKash Apps এগুলোত ক্লিক করে অ্যাপসটি ডাউনলোড করে নিন এবং অ্যাপসটি ডাউনলোড শেষে অ্যাপসটি ওপেন করুণ।

বিকাশ অ্যাপস-এ লগ-ইন করুণ – bKash log in Offer

বিকাশ অ্যাপস ডাউনলোড করলেন এবং ওপেনও করলেন। আপনার যদি আগে থেকেই বিকাশ অ্যাকাউন্ট থাকে তাহলে এখন আপনি যাস্ট বিকাশ অ্যাপস-এ লগ ইন করে ফেলুন আর যদি আগ থেকে অ্যাকাউন্ট না থাকে তাহলে নতুন করে অ্যাকাউন্ট খুলুন। নতুন বিকাশ অ্যাকাউন্ট খোলার জন্য নিম্নে স্টেপগুলো অনুসরণ করতে পারেন।

বিকাশ অ্যাকাউন্ট তৈরি করা – bKash account

আপনি যদি কোনো গ্রাহকের মাধ্যমে বিকাশ অ্যাকাউন্ট খোলতে চান,তাহলে আপনার যা যা লাগবে

  • আপনার এনআইডি কার্ড (NID)
  • পাসপোর্ট সাইজের ছবি (optional)
  • যার এনআইডি দিয়ে অ্যাকাউন্ট খোলবেন সে উপস্থিত থাকতে হবে

এগুলো নিয়ে একজন বিকাম অপারেটরের কাছে গেলে সে বাকি কাজগুলো করে আপনাকে নতুন একটা বিকাশ অ্যাকাউন্ট খোলে ‍দিবে।

রকেট একাউন্টের অফার দেখুন

বিকাশ অ্যাপ কেন ব্যবহার করবেন অথবা এর সুবিধা কী? বিকাশ অ্যাপস অফার – why you should use bKash account or advantage of bKash

বিকাশ অ্যাপস অফার অনেকগুলোই রয়েছে এবং এর সবিধাও অনেক রয়েছে। ধারাবাহিক ভাবে বিকাশ অ্যাপস এর সবিধা এবং অফারগুলো তুলে ধরা হলো – bKash apps offer or bonus

বিকাশ অফার ২০২১
  • বিকাশ অ্যাপস দিয়ে সহজেই নতুন একটা বিকাশ অ্যাকাউন্ট ওপেন করতে পারবেন। শুধুমাত্র আপনার এনআইডি কার্ড এর সাহায্যে আপনি নিজেই ঘরে বসে বিকাশ অ্যাকাউন্ট ওপেন করতে পারবেন অ্যাপস এর মাধ্যমে।
  • দেশের যে প্রান্তেই থাকেন না কেন, অ্যাপস এর মাধ্যমে যে এলাকার নিদির্ষ্ট বিকাশ অফারগুলো দেখতে পারবেন।
  • ৬৪ জেলায় ভিন্ন ভিন্ন অফার রয়েছে, কিন্তু বিকাশ অ্যাপস এর মাধ্যমে সহজেই আপনার অবস্থিত এলাকার বিকাশ অফারগুলো দেখে নিতে পারবেন।
  • বিকাশ অ্যাপস-এ আপনি অনেকগুলো সাজেশান পাবেন লেনদেনের। যা *247# এ সম্ভব নয়।
  • বিকাশ অ্যাপস এ আপনি যেসকল কাজ নিয়মিত করবেন, সেই কাজগুলো উপরে এসে থাকবে আপনার সুবিধার্থে।
  • সেন্ড মানি বা মোবাইল রিচার্জ অথবা ক্যাশ আউট ইত্যাদির ক্ষেত্রে পূর্বে নাম্বারটি সাজেশানে দেখাবে যা ভুল হওয়ার সম্ভাবনা কমিয়ে দেয়।

এরপর বর্তমানে নতুন আপডেটকৃত বিকাশ অ্যাপস-এ অনেকগুলো অ্যাডভান্স ফিচার এসেছে। ফিচারগুলো হলো – Feature of bKash apps 2021

QR কোড স্ক্যানিং – bKash QR code scanning:

বিকাশ অ্যাপস-এ যখন সেন্ড মানি বা ক্যাশ আউট করতে যাবেন, তখন এই অ্যাডভান্স ফিচারের মাধ্যমে খুব সহজে স্ক্যানিং এর মাধ্যমে টার্গেটেট নাম্বারকে নির্বাচণ করতে পারবেন।

বিকাশ ইনবক্স bKash inbox

এই অপশানে আপনি দেখতে পাবেন নতুন নতুন নটিফিকেশন। এছাড়া দেখতে পারবেন আপনার  লেনদেনের একটা সম্পূর্ণ তথ্যসম্মেলিত ডাটাবেজ।

বিকাশ লিমিটেড – bKash limited:

নতুন বিকাশ অ্যাপস-এ এই অপশানটি খুবই দরকারী। আপনার মাসিক একটা লিমিট থাকে বিকাশে লেনদেনের। কিন্তু আপনি যদি ভুলে জান যে মাসে কত টাকা মোট লেনদেন করেছেন, তাহলে এই অপশানটি আপনাকে ব্যাপকভাবে সাহায্য করবে। অর্থাৎ এই অপশানটির মাধ্যমে জানতে পারবেন আপনার মাসিক লিমিট কতটুকু আছে আর কতটুকু শেষ হয়ে গেছে।

বিকাশ ব্যালেন্স চেক – bKash balance check:

বিকাশ অ্যাপস-এর এই ফিচার দিয়ে সহজেই আপনি আপনার ব্যালেন্স চেক দিতে পারবেন। অন্য কোনো অপশানে যেতে হবে না।

বিকাশ ভাষা পরিবর্তন – bKash language change:

গ্রাহক তার ইচ্ছানুযায়ী ভাষা পরিবর্তন করতে পারবে এ অপশানটি দ্ধারা। ইংরেজি থেকে বাংলা এবং বাংলা থেকে ইংরেজিতে। তবে ডিফল্ট অবস্থায় ইংরেজিতে থাকে।

বিকাশ পেমেন্ট স্টেটমেন্ট – bKash payment statement:

বিকাশ অ্যাপস এর মাধ্যমে আপনি যেকোনো সময় পেমেন্টের স্টেটমেন্ট দেখতে পারবেন এবং এটা খুব সহজেই।

মোট কথা – Final word:

আজকের এই আর্টিকেলটি দ্ধারা মূলত আমরা বিকাশ অফার ২০২১ এর সম্পূর্ণ একটা ধারণা দেওয়ার চেষ্টা করেছি। সাপ্তাহিকভাবে বিকাশের অফারগুলো গুছানো ভাবে তোলে ধরার চেষ্টা করেছি। সাথে কীভাবে বিকাশ অ্যাপস ডাউনলোড করবেন এবং কীভাবে একটি নতুন বিকাশ অ্যাকাউন্ট ওপেন করবেন তার ছোট একটি ধারণা দেওয়ার চেষ্টা করেছি।

এছাড়াও ব্যাখ্যা করেছি নতুন বা আপডেট বিকাশ অ্যাপস-এর নতুন নতুন ফিচারগুলো। যেগুলো একজন বিকাশ গ্রাহককে চরমভাবে সাহায্য করবে। তো আজকের bKash Offer 2021 বা বিকাশ অফার ২০২১ এর এই ছিল বিস্তারিত আলোচনা। ধারাবাহিকভাবে বিকাশ অফার, বিকাশ রেফার অফার, বিকাশ অফার জুলাই ২০২১, বিকাশ ক্যাশব্যাক অফার ২০২১, বিকাশ অ্যাপস  ব্যবহার ইত্যাদি নিয়ে ধারাবাহিকভাবে আলোচনা করা হবে আমাদের এই ব্যাংকিং ক্যাটাগরিতে। আজকের মতো এখানে বিদায় নিলাম।

বিকাশ চলমান অফার সমূহ

বিকাশ চলমান অফার সমূহ

প্রতিনিয়তই বাংলাদেশের মোবাইল কোম্পানিগুলোতে নিয়ে আসছে নানা রকম সুযোগ সুবিধার পাশাপাশি অফারসমূহ। সে প্রেক্ষিতে বিকাশ মোবাইল ব্যাংকিং ও পিছিয়ে নেই। দেশের সাথে তাল মিলিয়ে বিকাশ কর্তৃপক্ষ প্রতিনিয়ত তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসছে বিকাশ চলমান অফার। এসব অফারে মূল বিষয়বস্তু হলো পূর্বের অফারে কিছু ব্যতিক্রম করে নতুন কিছু অ্যাড করা। সেটা সব ধরনের আর্থিক লেনদেনে পরিবর্তন হতে পারে। যেমন বর্তমানে কিছু বিকাশ চলামান অফার এর ক্ষেত্রসমূহ হলো-

  • বিকাশ সেন্ড মানি
  • বিকাশ ক্যাশ আউট
  • মোবাইল রিচার্জ
  • বিল পে সহ প্রায় সকল ধরনের আর্থিক লেনদেনের ক্ষেত্র।

এইসবে লেনদেনের মাধ্যমে বিকাশ গ্রাহকরা চমৎকার ভাবে কিছু বিকাশ চলমান অফার উপভোগ করতে পারে। বিকাশ কর্তৃপক্ষ দ্ধারা স্থগিত না হওয়া পর্যন্ত এসকল অফার চলমান থাকবে এবং যেকোনো গ্রাহক ইচ্ছা করলেই এসব বিকাশ অফার উপভোগ করতে পারে।

বিঃদ্রঃ স্বাস্থ্য সক্রান্ত অর্থাৎ Health tips পেতে পারেন এবং SEO নিয়েও টিপস পেতে পারেন।

বিকাশ অফার ২০২১ সম্পর্কে আরো জানতে

Leave a Comment