ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আজ আমরা আপনাদের মাঝে আলোচনা করতে যাচ্ছি ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (East West University Recruitment Circular 2023) সম্পর্কে।এমনও হাজার বেকার যুবক আছে যারা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চাকরির স্বপ্ন দেখা তাদের জন্য একটা সুখবর হলো এ ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। নিয়োগ বিজ্ঞপ্তিটি ২০২৩ তাদের অফিশিয়াল পেজে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আপনি যদি একজন কোন বিশ্ববিদ্যালয়ের চাকরি প্রত্যাশী হয়ে থাকেন। তাহলে আজ এই পোস্টটি আপনার জন্য। কেননা এখন একটা বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করব আর সেটা হল ইউনিভার্সিটির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে।

এখানে আমরা নিয়োগ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। যাতে করে একজন বিশ্ববিদ্যালয় চাকরি প্রার্থী এ বিষয়ে বিস্তারিত জানতে পারে।

পাশাপাশি আমরা এর অফিসিয়াল বিজ্ঞপ্তিটিও উল্লেখিত করব। যাতে করে আপনাদের জানতে আরো সুবিধা হয়।

তাহলে চলুন দেখে নেয়া যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা।

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আজ আমি একটা চাকরির বিজ্ঞপ্তি কথা বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি, যারা বিভিন্ন বিশ্ববিদ্যালয় অথবা বিভিন্ন গুরুত্বপূর্ণ চাকরি খুঁজছেন।

বিশেষ করে আপনারা যারা বিভিন্ন বিশ্ববিদ্যালয় চাকরি খুঁজছেন, তাদের জন্য ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে আজকের এই আলোচনা। এখানে তাদের অফিসের পোস্টটিতে যে বিজ্ঞপ্তি কত প্রকাশ করেছে। সেখানে বিভিন্ন পদে লোক নিয়োগের কথা উল্লেখ করা হয়েছে।

 ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি তাদের শূন্য পদগুলোতে শিক্ষিত এবং যোগ্য লোক নিয়োগের মাধ্যমে শূন্য পদগুলো পূরণের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

যারা আবেদন করতে ইচ্ছুক তাদেরকে ৩০ শে এপ্রিলের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। অর্থাৎ আবেদনের শেষ সময় আছে ৩০ এপ্রিল।

বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার সংক্ষিপ্ত ইতিহাস।

বাংলাদেশে শিক্ষা ব্যবস্থার উন্নয়নের জন্য আর একটা ধাপ যোগ হয়েছিল সেটা হল বেসরকারি ইউনিভার্সিটি প্রতিষ্ঠা। আর এই বেসরকারি ইউনিভার্সিটি বা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার প্রথম ধারণাটি দেন ড: মোহাম্মদ ফারাস উদ্দিন।

Read More  ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ডঃ মুহাম্মদ ফরাসউদ্দিন এর নেতৃত্বে একদল বিশিষ্ট ব্যবসায়ী এবংবিশিষ্ট শিক্ষাবিদ এবং শিক্ষা বিষয়ে বিশিষ্ট ব্যক্তিবর্গদের নিয়ে বেসাকে ইউনিভার্সিটির প্রতিষ্ঠার জন্য উদ্যোগ গ্রহণ করেন। ধারাবাহিকতায় দলটি “প্রগতি ফাউন্ডেশন ফর এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট”নামে একটি অরাজনৈতিক এবং অলাভজনক একটা ধাতব্য সংস্থা গঠন করেন। আর এটি হলো বাংলাদেশের বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার প্রথম উদ্যোগ।

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি

ফলে ১৯৯২ সালের বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন প্রতিষ্ঠিত হয়।তারপর থেকে ধীরে ধীরে বাংলাদেশে বিভিন্ন ধরনের বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হচ্ছে।

যারা আধুনিক বিশ্বের শিক্ষা ব্যবস্থার সাথে তাল মিলিয়ে নিজেদের এগিয়ে নিয়ে যাচ্ছে। এবং দেশের শিক্ষা ব্যবস্থায় উন্নয়নে বিরাট একটা ভূমিকা পালন করছে।

যে বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলো সরকারি বিশ্ববিদ্যালয়গুলোর সাথে তাল মিলিয়ে এবং আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে নিজেদের এগিয়ে নিয়ে যাচ্ছে।

ফলে বাহিরের থেকেও অসংখ্য ছাত্র ছাত্রী আমাদের দেশে এসে বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোতে পড়ালেখা করছে। এই বিশ্ববিদ্যালয়গুলো বাংলাদেশের আধুনিক এবং মানসম্মত শিক্ষা ব্যবস্থা ছরিয়ে দেয়ার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

সুতরাং এ সকল গুরুত্বপূর্ণ বেসরকারি বিশ্ববিদ্যালয় গুলোর মধ্যে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি খুবই গুরুত্বপূর্ণ।

এই বিশ্ববিদ্যালয় বাংলাদেশের জনপ্রিয় এবং মানসম্মত শিক্ষা ব্যবস্থা গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় একটা বেসরকারি বিশ্ববিদ্যালয়। দেশের শিক্ষা ব্যবস্থার ধারাবাহিকতা এগিয়ে নেয়ার জন্য এই বিশ্ববিদ্যালয় খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। দিন দিন বিশ্ববিদ্যালয়ের জনপ্রিয়তা বৃদ্ধির ফলে, তাদের কর্মক্ষেত্র ও সম্প্রসারিত হচ্ছে এবং বিভিন্ন ধরনের পদের সৃষ্টি হচ্ছে। এই সম্প্রসারিত কর্মক্ষেত্র এবং বিভিন্ন শূন্য পদ পূরণের জন্য ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।

এরই ধারাবাহিকতায় ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি (East West University) তাদের অফিসিয়াল পেজটিতে বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে শূন্য পদ পূরণের জন্য দক্ষ এবং শিক্ষিত লোক নেওয়া হবে।

East West University নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কের সংক্ষিপ্ত বিবরণী এখানে তুলে ধরা হলো।

প্রতিষ্ঠানের নামইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি
 চাকরির ধরন বেসরকারি
 পদ সংখ্যা নিশ্চয় উল্লেখিত অফিসিয়াল পেইজটি দেখুন
 লোক সংখ্যা নিচে উল্লেখিত অফিশিয়াল পেজটি দেখুন
 যোগ্যতা নিচে উল্লেখিত অফিসিয়াল পেজটি দেখুন
 বেতন স্কেল আলোচনা সাপেক্ষে
 প্রকাশসূত্রইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি অফিসিয়াল পেজ
 অফিসিয়াল ওয়েবসাইটjobs.ewubd.edu.com
 বয়সঅনূর্ধ্ব ৩০ বছর
 আবেদনের শেষ তারিখ ৩০ শে এপ্রিল – ২০২৩
আবেদনের মাধ্যম অফিশিয়াল ওয়েবসাইট

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এখানে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির অফিসিয়াল পেজটি উল্লেখিত করা হয়েছে আপনাদের জন্য। যাতে করে আপনারা বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত জানতে পারে।

Read More  পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

অফিসিয়াল পেজটি ভিজিট করতে লিংকে প্র্রবেশ করুন।

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আমরা এখানে আপনাদের সুবিধার জন্য অফিশিয়াল পেজটি উল্লেখিত করেছে।

যাতে করে আপনারা বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।

নিয়োগটি ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি তাদের অফিসিয়াল পেজটিতে প্রকাশ করেছে।

 এ ছাড়াও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি অফিসিয়াল পেজটি উল্লেখিত করার আরেকটা কারণ হলো যারা আবেদন করবেন তাদের জন্য আবেদন করতে সুবিধা হয়।

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি যদি একজন চাকরি প্রত্যাশী হয়ে থাকেন তাহলে আপনার জন্য এই ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি নিয়োগ (East West University Circular) বিজ্ঞপ্তি ২০২৩ খুবই গুরুত্বপূর্ণ। এবং আপনার আশা যদি থাকে কোন বিশ্ববিদ্যালয়ে চাকরি তাহলে আপনি এই নিয়োগটিতে আবেদন করতে পারেন। ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি কর্তৃপক্ষের বা অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত

আবেদন করার নিয়মটি অনুসরণ করে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি তে আবেদন করে ফেলুন।

আবেদন করার সময় সঠিক তথ্য প্রদান করুন। অতএব সঠিক তথ্য প্রদান করে এবং নিজের যোগ্যতা প্রদর্শন করে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি চাকরিটি অর্জন করে নিন।

এর মাধ্যমে আপনার ভবিষ্যতকে প্রতিষ্ঠিত করুন।

সুতরাং আর সময় নষ্ট না করে ৩০ শে এপ্রিল ২০২৩ এর ভিতর আবেদন করে ফেলুন। ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি নিয়োগ সম্পর্কে ভালো করে জানুন। এবং নিয়োগে উল্লেখিত শুন্য পদ গুলোর মধ্যে আপনি নিজেকে যেটার জন্য উপযুক্ত মনে করেন সেই পোস্টে আবেদন করুন। এবং আপনার সুন্দর ক্যারিয়ার গঠন করুন।

পরিশেষে

অতএব আপনারা আবেদন প্রার্থী তারা দেরি না করে নির্ধারিত সময়ের মধ্যে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি নিয়োগ (East West University Circular) বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করুন।

আশা করি এই পোস্টের মাধ্যমে আপনারা উপকৃত হবেন এবং আবেদন করার জন্য বিস্তারিত জানতে পারবেন।

এখানে আমরা ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি এর আবেদন প্রক্রিয়ার পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছি।

Read More  ইসলামী ব্যাংকে ফিল্ড অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরেছেন শুধুমাত্র আপনাদের উপকারের জন্য।

সবশেষে আপনাদের জন্য একটা কথা বলি, সেটা হল আপনি সকল ক্ষেত্রে আপনার সততা এবং যোগ্যতা প্রয়োগ করুন। তাহলে ইনশাআল্লাহ আপনার চাকরি হবে।

আপনি যদি বিশ্ববিদ্যালয়ে চাকরি প্রত্যাশী হয়ে থাকেন তাহলে আপনি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ আবেদন করতে পারেন।

পরীক্ষার হলে আপনার যোগ্যতা প্রয়োগের মাধ্যমে চাকরিটি অর্জন করে নিতে পারেন।

এ সময়ের সেরা ১০ টি ক্যারিয়ার দেখে নিতে ভিজিট করুন

Leave a Comment