ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এখন আমরা আপনাদের মাঝে আলোচনা করতে যাচ্ছি ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (Ispahani Agro Limited Recruitment Circular 2023) সম্পর্কে।

ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নিয়োগ। ইস্পাহানি লিমিটেড তাদের অফিসিয়াল পেজে প্রকাশ করেছেন।

আর এই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নিয়োগের মাধ্যমে বাংলাদেশের বেকার যুবকদের জন্য চাকরির সুযোগ করে দিয়েছে।

আপনারা যারা চাকরিপ্রার্থী যারা বিভিন্ন ধরনের চাকরি খুঁজে থাকেন তাদের জন্য বিজ্ঞপ্তিটি খুবই দরকারী হবে।

বিশেষ করে আমাদের পার্বত্য চট্টগ্রাম এবং উত্তর অঞ্চলের মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ। চাকরিপ্রার্থীরা যারা একটা ভালো মনের চাকরির মাধ্যমে নিজেদের ভবিষ্যৎ গড়ার চিন্তা করছেন।

ইস্পাহানি এগ্রো লিমিটেড বাংলাদেশের অন্যান্য বড় বড় কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটা বৃহৎ কোম্পানি।

দেশের জনগণের কাছে খুবই জনপ্রিয় এবং পরিচিতি একটি কোম্পানি ইস্পাহানি এগ্রো লিমিটেড।

যে সকল কোম্পানিগুলো নিয়োগের জন্য আমাদের দেশের অসংখ্য বেকার যুবকেরা অপেক্ষায় থাকে তাদের মধ্যে ইস্পাহানি এগ্রো লিমিটেড অন্যতম।

এছাড়াও এই কোম্পানিতে ভালো বেতনের পাশাপাশি অনেক ধরনের সুযোগ সুবিধা রয়েছে। আর এ কারণে মানুষ এই কোম্পানির প্রতি আকর্ষণের অন্যতম একটা কারণ।

সুতরাং অসংখ্য চাকরী প্রত্যাশীদের জন্য Ispahani Agro Limited Recruitment Circular খুবই গুরুত্বপূর্ণ। এখন আমরা নিয়োগ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। তাহলে চলুন দেখে নেয়া যাক Ispahani Agro Limited Recruitment Circular 2023।

ইস্পাহানি এগ্রো লিমিটেড

ইস্পাহানি মূলত একটি গ্রুপ কোম্পানি,কোম্পানিটি ১৮২০ সালে প্রতিষ্ঠিত হয়। কোম্পানিটি প্রতিষ্ঠা করেন হাজী মোহাম্মদ হাশেম। হাজী মোহাম্মদ হাশেম পারস্যের ইস্পাহান শহরে থাকতেন। তিনি পারস্যের ইস্পাহান শহর থেকে দেশে এসে একটা কোম্পানি প্রতিষ্ঠা করেন। অতঃপর সেই কোম্পানির নাম দেয়া হয় ইস্পাহানি। সেই থেকে ধীরে ধীরে এই কোম্পানির জনপ্রিয়তা ভারতীয় উপমহাদেশে বৃদ্ধি পেতে থাকে।

এখন ইস্পাহানি এগ্রো লিমিটেড (Ispahani Agro Limited) বাংলাদেশের অন্যতম একটা জনপ্রিয় একটি কোম্পানি। যদিও ইস্পাহানি এগ্রো লিমিটেড কোম্পানি বাংলাদেশের চা কোম্পানি হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। কিন্তু এই কোম্পানির বিভিন্ন ধরনের পণ্য তৈরি করে থাকে। ইস্পানি কোম্পানির অনেক সেবামূলক প্রতিষ্ঠান রয়েছে। সেই সকল প্রতিষ্ঠানে অসংখ্য লোকজন কর্মরত রয়েছে।ইস্পাহানি কোম্পানি তৈরির চা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একটা চা পণ্য।

Read More  পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বর্তমানে ইস্পাহানি গ্রুপটি বাংলাদেশের চা কোম্পানিগুলোর মধ্যে বৃহত্তম কোম্পানি। এই কোম্পানিতে চা ছাড়াও বড় বড় ব্রান্ডের পণ্য সামগ্রী তৈরি করা হয়। ইস্পাহানি কোম্পানির তাদের শূন্য পদ পূরণের জন্য বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে। এই নিয়োগের মাধ্যমে তারা দক্ষ, শিক্ষিত এবং কর্মঠ লোকের মাধ্যমে তাদের শূন্য পদ পূরণ করবে। সুতরাং সুযোগে হাত ছাড়া না করে ইস্পাহানি এগ্রো লিমিটেড কোম্পানিতে এখনই আবেদন করুন।

 ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর সংক্ষিপ্ত বিবরণী।  

প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তি সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করা হলো। বিস্তারিত জানতে হলে নিচে ইস্পাহানি এগ্রো লিমিটেডের অফিশিয়াল পেজটি যোগ করা হয়েছে।

প্রতিষ্ঠানের নামইস্পাহানি এগ্রো লিমিটেড
 শিক্ষাগত যোগ্যতাস্নাতক পাস
 পদ সংখ্যা পদ সংখ্যা ০১ জন
 বেতন আলোচনা সাপেক্ষে
আবেদনের মাধ্যম অনলাইন
চাকরির ধরন বেসরকারি/ ফুল টাইম
 জেন্ডারপুরুষ প্রার্থী
 বয়স ২৩ থেকে ২৮ বছর
 আবেদনের শেষ সময় ২০শে সেপ্টেম্বর ২০২৩

 ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই নিয়ে একটি আপনাদের সুবিধার্থে এখানে সংক্ষিপ্তভাবে তুলে ধরা হয়েছে। যাতে আবেদন প্রার্থীরা সহজে ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানতে পারে

 ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 আপনারা যারা ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ (Ispahani Agro Limited Recruitment) বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করতে ইচ্ছুক তাদের সুবিধার্থে এখানে ইস্পাহানি এগ্রো লিমিটেডের অফিসিয়াল পেজটি উল্লেখিত করা হয়েছে।

আবেদনের জন্য ভিজিট করুন

চাকরি চলাকালিন সুযোগ-সুবিধা

  • চাকরি কালীন বার্ষিক দুটি উৎসব বোনাস প্রদান করা হবে
  •  কর্মদক্ষতা অনুযায়ী পদোন্নতির সুযোগ রয়েছে
  •  বার্ষিক বেতন বৃদ্ধি
  •  কোম্পানির নিয়ম অনুসারে আরো বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা

 ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের নিয়মাবলী

আবেদনকারী প্রার্থীকে শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ, নাগরিক সনদপত্র, জাতীয় পরিচয় পত্র, ০২ কপি পাসপোর্ট সাইজের ছবি,এবং ইস্পাহানি এগ্রো লিমিটেড তাদের ওয়েবসাইটের প্রকাশিত পেজটিতে উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্র, তথ্য সহকারে অনলাইনে আবেদন করতে হবে। অথবা ইমেইল করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে হবে।

Read More  ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সুতরাং যারা চাকরি প্রত্যাশী বা বিভিন্ন ধরনের চাকরি করছেন তাদের জন্য ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ (Ispahani Agro Limited Recruitment) বিজ্ঞপ্তি ২০২৩ একটা আকর্ষণীয় সুযোগ নিয়ে এসেছে। সুতরাং দেরি না করে নির্ধারিত সময়ের ভিতরে আবেদন করে ফেলুন। এই কোম্পানিতে আপনি জব করলে আপনার কর্মদক্ষতার মাধ্যমে এবং শিক্ষাগত যোগ্যতার মাধ্যমে ধীরে ধীরে পদোন্নতি করতে পারবেন। এবং ভবিষ্যতে কর্মদক্ষতার ফলে আপনার বেতন ও বৃদ্ধি পাবে ফলে ভবিষ্যতের একটা নিশ্চয়তা পাবেন।

ইস্পাহানি কোম্পানি বাংলাদেশের মধ্যে অন্যতম নাম করা একটি কোম্পানি। ইস্পাহানি চায়ের নাম শুনে নাই এমন লোক বাংলাদেশে হয়তো নেই।

ইস্পাহানি কম্পানি শুধু  চায়ের জন্য বিখ্যাত নয়। কোম্পানি বিভিন্ন ধরনের পণ্য তৈরি করে থাকে। ইস্পাহানি কোম্পানি তাদের পণ্যের গুণগত মান ভালো, যা কোম্পানির জনপ্রিয়তা বৃদ্ধির অন্যতম কারণ। সুতরাং চাকরি প্রত্যাশীদের জন্য এখানে তাদের কেরিয়ার গড়ার যথেষ্ট সুযোগ রয়েছে। তাই দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। এবং আপনার ভবিষ্যৎটাকে নিশ্চিত করুন।

পরিশেষে

আপনারা যারা শিক্ষিত এবং যারা নিজেকে ইস্পাহানি এগ্রো লিমিটেডের উপযুক্ত বলে মনে করেন তারা দেরি না করে ইস্পাহানি এগ্রো লিমিটেডের আবেদন করেন। এই কোম্পানিতে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা রয়েছে তার মধ্যে পদোন্নতি, বাৎসরিক বেতন বৃদ্ধি,বোনাস সহকারে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা দিয়ে থাকে।

সুতরাং আপনি যদি আপনার ভবিষ্যৎ নিয়ে চিন্তিত থাকেন। তাহলে আপনি ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নিয়োগে আবেদন করুন।

আপনার ভবিষ্যৎ কে গড়ে তুলুন। এখানে আমরা আপনাদের জানার সুবিধার্থে ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর সংক্ষিপ্ত বিবরণীর পাশাপাশি অফিশিয়াল পেজটিও সংযোজন করেছি। আশা করি আপনারা ইস্পাহানি এগ্রো লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে উপরে আলোচনা থেকে বিস্তারিত জানতে পেরেছেন।

ক্যারিয়ার গঠনে গুণ ও দক্ষতা জানতে ভিজিট করুন।

Read More  গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি ২০২৪

Leave a Comment