পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম – Pedrollo 1 horse pump Price In Bangladesh

আজ আমরা আলোচনা করব। পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম (Pedrollo 1 horse pump Price In Bangladesh)। এখন আমরা আলোচনা করব পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম, মডেল, প্রকার, মিটার, পাওয়ার, ওয়ারেন্টি এবং পানি সরবরাহ ক্ষমতা ইত্যাদি সম্পর্কে।আপনারা যদি পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম (Pedrollo 1 horse pump Price In Bangladesh) এবং পাম্প সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আমাদের আরর্টিকেল টি পড়তে থাকুন।

অতীতে দেখা যেত ধান, গম, পাট ইত্যাদি কৃষিজাত পণ্য রোপণ করার জন্য অধিক সময়ের প্রয়োজন হতো। এবং অনেক জনবলের প্রয়োজন হতো। কিন্তু আজ প্রযুক্তির উন্নয়নের ফলে সেই কাজগুলো খুব সহজে এবং অল্প সময়ে করা সম্ভব হচ্ছে। প্রযুক্তির অবদানে ধান, গম, পাট ইত্যাদি ফসল কাটার জন্য বিভিন্ন ধরনের মেশিন উৎপাদিত হয়েছে যা কৃষিকাজকে সহজ করেছে। আমাদের অনেকের মাঝে অনেক প্রশ্ন জাগে যে পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম কত। এই পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম কত, তা কোথায় পাওয়া যাবে, এবং এই পাম্পের গুণাগুন ইত্যাদি। এ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম কত এবং সে সম্পর্কে বিস্তারিত

আমরা পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম কত এবং এর বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা মাধ্যমে আপনাদের পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম কত এই সম্পর্কে একটা পূর্ণাঙ্গ ধারণা দেয়ার চেষ্টা করব।

পেডরোলো ১ ঘোড়া পাম্পের বৈশিষ্ট্য- পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম কত এবং এর পাশাপাশি গুরুত্বপূর্ণ কিছু বৈশিষ্ট্য তুলে ধরা হল।

  • অল্প সময়ে অধিক সেচ দেওয়া যায়।
  • সময় বাঁচানো
  • এই একটা মেশিনের মাধ্যমে অনেক লোকের কাজ একা করা সম্ভব।
  • এটি ডিজেলের চলে।

পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম

PUMP MOTOR 1 HP JET A1
আমি প্রথমে আপনাদের সাথে যে পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম (Pedrollo Pump) নিয়ে আলোচনা করবো সেটি হলো- PUMP MOTOR 1 HP JET A1। এই পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম ৬০০০ টাকা। বাজারে আরও চায়না কোম্পানির পাম্প থাকলেও এটি ইন্দোনেশিয়ান কোম্পানির পণ্য। আপনারা চাইলে এই পেডরোলো পাম্পটি (Pedrollo Pump) নিতে পারেন। নিচে এই PUMP MOTOR 1 HP JET A1 পাম্প সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

মডেল: HJ10M
মূল্য: ৬০০০
পাওয়ার: 1HP
তরল প্রকার: পরিষ্কার পানি
সাকশন পাওয়ার: ৩২-২০
মিটার= ১০৪ ফুট
সাকশন লাইন:১”
জল সরবরাহ: ১০-৭০
১০০% অরিজিনাল
ডেলিভারি লাইন: ১”
ওয়ারেন্টি: ৩ বছরের
পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম

Read More  Bangladesh University of Professionals BUP Job Circular 2023

Pedrollo pump 1 HP
এখন আপনাদের সাথে যে পেডরোলো ১ ঘোড়া পাম্পের (Pedrollo Pump) দাম নিয়ে আলোচনা করবো সেটি হলো- Pedrolla pump 1 HP Electric Centrifugal Clear Water Pump। এই পাম্পের মূল্য হলো ৩৩০০ টাকা। আপনারা চাইলে এই পেডরোলো পাম্পটি নিতে পারেন। নিচে এই Pedrolla pump 1 HP Electric Centrifugal Clear Water Pump সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।
মডেল: Pedrollo pump 1 HP Electric Centrifugal Clear Water Pump
মূল্য:৩৩০০
ওজন: ১১ গ্রাম
ব্র্যান্ড: পেডরোলো
মডেল নম্বর: JSWm-2c
তরল প্রকার: পরিষ্কার পানি
পাওয়ার: 1HP

এই পোষ্টে আমরা পেডরোলো ১ ঘোড়া পাম্পের (Pedrollo Pump) দাম নিয়ে আলোচনা করলাম। আশা করি আপনারা যারা পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম জানতে চেয়েছেন তারা এই পোষ্টে মাধ্যমে তা জানতে পেরেছেন। তবে আপনারা পেডরোলো ১ ঘোড়া পাম্প (Pedrollo Pump) কেনার আগে প্রয়োজনে আবার দাম দেখে কিনবেন। তার কারন বর্তমান বাজারে পাম্পের দাম বাড়ে আবার কমে।

পরিশেষে

আপনাদের জন্য কিছু কথা। আশা করি পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম কত এ সম্পর্কে উপরে আলোচিত বিষয় হতে আপনারা পূর্ণাঙ্গ একটি ধারণা পেয়েছেন। উপরে উল্লিখিত

Pedrollo Pump মেশিনটি অটোমেটিক ভাবে পানি সেচ দেওয়া এবং সেইসাথে আপনার শ্রম কমাবে এবং অর্থ বাঁচাবে। এই Pedrollo Pump আপনি যেকোনো বাজারে পেয়ে যাবেন। এছাড়াও আরো অনেক প্রতিষ্ঠান আছে যারা বিভিন্ন শর্ত এবং কিস্তির মাধ্যমে পেডরোলো ১ ঘোড়া পাম্প বিক্রি করে থাকে। অতএব আমার বিশ্বাস পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম কত সে সম্পর্কে একটি পরিপূর্ণ ধারণা পেয়েছেন। যদিও এই পাম্পটি ছাড়া বাংলাদেশে আরও অনেক ধরনের পাম্প মেশিন রয়েছে। তবে এই মেশিনটি বাংলাদেশে বহুল ব্যবহৃত এবং সাশ্রয়ী মূল্যের একটি মেশিন। তাই আমরা আপনাদের পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম কত এই প্রশ্নের উত্তরে Pedrollo Pump মেশিনটি নিয়ে আলোচনা করেছি।

Read More  Best UN jobs in Bangladesh For You

Leave a Comment