বাংলা একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – ১৮০ জনের নিয়োগ

বাংলা একাডেমিতে নিয়োগ: (Bangla Academy Recruitment Circular 2022) বাংলা একাডেমি রাজস্ব খাতভুক্ত ৬৮ শূণ্য পদে ১৮০ জন কর্মকর্তা ও কর্মচারী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে ৯ম থেকে ৩০ম গ্রেডে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা যোগ্যতা অনুযায়ী অনলাইনে আবেদন করতে পারবেন। এক্ষেত্রে বাংলাদেশের প্রকৃত নাগরিকরাই আবেদন করতে পারবেন। ২০১৫ বেতন স্কেল অনুযায়ী বেতন নির্ধারণ করা হয়েছে।

বাংলা একাডেমীতে আবেদন এর সময়সীমা: ২৮শে নভেম্বর ২০২২ ইং তারিখ সকাল ১০ ঘটিকা হতে ২৫শে অক্টোবর ২০২২ইং তারিখ বিকাল ৫ ঘটিকা পর্যন্ত।

নিচের বিজ্ঞপ্তিতে সকল পদ ও যোগ্যতার বিবরণ দেওয়া আছে।

সরাসরি অনলাইনে আবেদনের লিংক:

বাংলা একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদনের লিংক

বাংলা একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিস্তারিত জানার জন্য বাংলা একাডেমীর বিজ্ঞপ্তি ২০২২ দেখে আসতে পারেন:

বাংলা একাডেমিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন ফি:


অনলাইনে ফরম আবেদন করার পর ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৯ম গ্রেডে আবেদনকারীদের জন্য ৪০০ টাকা এবং টেলিটক সার্ভিস চার্জ এর জ্ন্য ৪৮ টাকা সহকারে মোট ৪৪৮ টাকা ম্যাসেজ এর মাধ্যমে জমা প্রদান করতে হবে। ১০ম গ্রেডে আবেদনকারীদের জন্য ৩০০ টাকা এবং টেলিটক সার্ভিস চার্জ এর জ্ন্য ৩৬ টাকা সহকারে মোট ৩৩৬ টাকা ম্যাসেজ এর মাধ্যমে জমা প্রদান করতে হবে। ১১ম থেকে ১৬ম গ্রেডে আবেদনকারীদের জন্য ১০০ টাকা এবং টেলিটক সার্ভিস চার্জ এর জ্ন্য ১২ টাকা সহকারে মোট ১১২ টাকা ম্যাসেজ এর মাধ্যমে জমা প্রদান করতে হবে। ১৭ম থেকে ২০ম গ্রেডে আবেদনকারীদের জন্য ৫০ টাকা এবং টেলিটক সার্ভিস চার্জ এর জ্ন্য ৬ টাকা সহকারে মোট ৫৬ টাকা ম্যাসেজ এর মাধ্যমে জমা প্রদান করতে হবে। পর পর দুইটি এসএমএস এর মাধ্যমে ফি প্রদান করতে হবে।

Read More  বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Leave a Comment