NSI Job Circular 2023 Apply With Teletalk

আমাদের আজকের আলোচনার বিষয় NSI Job Circular 2023 Apply With Teletalk সম্পর্কে। অন্যান্য সার্কুলার এর মতই NSI Job Circular টিও খুবই চাহিদা সম্পন্ন একটি চাকরি। এজন্য অনেকেই অধীর আগ্রহে বসে থাকে কবে NSI Job Circular 2023 Apply With Teletalk প্রকাশ করা হবে। অনেকেই ইন্টারনেটে সার্চ করে থাকেন NSI Job Circular 2023 Apply With Teletalk লিখে। বিশেষ করে তাদের জন্য আমাদের আজকের পোস্টটি সাজানো হয়েছে NSI Job Circular নিয়ে। চলুন তাহলে দেখে নেওয়া যাক এবারের NSI Job Circular এ কি কি চাহিদা রয়েছে, কারা এখানে আবেদন করতে পারবেন আর কোন কোন জেলা থেকে আবেদন করা যাবে।

আপনি কি ন্যাশনাল সিকিউরিটি ফিল্ডে ভালো জবের আশায় আছেন? আপনি হয়তো NSI Job Circular এর কথা জেনেছেন। আমাদের আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ সাজানো হয়েছে NSI Job Circular 2023 Apply With Teletalk এর উপরে। NSI Job Circular 2023 নিয়ে আলোচনা করার পর কিভাবে টেলিটক সিস্টেমের মাধ্যমে আবেদন করতে পারবেন সেটাও দেখানো হবে এই প্রশ্নের মধ্যে। চলুন শুরু করা যাক NSI Job Circular 2023 Apply With Teletalk পোস্টটি।

NSI Job Circular 2023 সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা

সংগঠনের নাম: ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স (NSI)
পোস্ট পজিশন: ফলো জব সার্কুলার ইমেজ
বেতন : সরকারি বেতনের স্কেল অনুযায়ী
জব ক্যাটাগরি: সরকারি জব
মোট শূন্যপদ: ২৮৯টি
চাকরিদের লোকেশন: বাংলাদেশের যেকোনো জায়গায়
পুরুষ মহিলা উভয়দের জন্যই আবেদনের সুযোগ রয়েছে
জব সোর্স: নিউজ পেপার জব
অ্যাপ্লিকেশন প্রসেস: অনলাইন
চাকরির ধরন: ফুল টাইম
চাকরির বয়সসীমা: ১৮ থেকে ২৩ বছর বয়সের পুরুষ এবং মহিলারা চাকরি করতে পারবেন
এডুকেশনাল কোয়ালিফিকেশন: অষ্টম শ্রেণী পাস, এসএসসি পাস, এইচ এস সি পাস এবং অনার্স ডিগ্রী পাস করা ক্যান্ডিডেটস এপ্লাই করতে পারবেন।
অন্যান্য সুবিধা: সরকারি চাকরিতে যে ধরনের নিয়ম ও রেগুলেশন্স থাকে সবই পাবেন।
অ্যাপ্লিকেশন ফি: ১০০, ২০০, ৩০০, ৫০০ এবং ৬০০ টাকা পর্যন্ত
পাবলিকেশন তারিখ: ১৪ই এপ্রিল ২০২৩
অ্যাপ্লিকেশন শুরুর তারিখ: ৩০ এপ্রিল ২০২৩
অ্যাপ্লিকেশন শেষ হওয়ার তারিখ: ১৫ মে ২০২৩
হেড অফিসের ঠিকানা: ১ সেগুনবাগিচা, ঢাকা, বাংলাদেশ
অফিসিয়াল ওয়েবসাইট: http://nsi.portal.gov.bd

Read More  এসিল্যান্ড কি বিসিএস ক্যাডার - এসিল্যান্ড হওয়ার যোগ্যতা

National Security Intelligence (NSI) ফরম

আপনি যেহেতু NSI Job Circular টি পড়ছেন। নিশ্চয়ই আপনি ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স চাকরিতে আবেদন করতে আগ্রহী। চাকরির বিজ্ঞপ্তি পড়ার পরে নিশ্চয়ই আপনার আবেদনপত্র প্রয়োজন হতে পারে। আবেদন ফরম দেখার জন্য বা ডাউনলোড করার জন্য আপনাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। আবেদন ফরম ডাউনলোড করার জন্য লিংক সমূহ আমাদের পোস্টের মধ্যেই দেওয়া রয়েছে নিচের দিকে গেলে দেখতে পাবেন।

National Security Intelligence (NSI) Job Apply- cnp.teletalk.com.bd

National Security Intelligence (NSI) Teletalk Apply- http://cnp.teletalk.com.bd/
ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স চাকরির আবেদনের লিংকটি হচ্ছে http://cnp.teletalk.com.bd/ ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স চাকরির সার্কুলার সম্পর্কে বিস্তারিত পড়ে নিন এখান থেকে। অনলাইনে আবেদনের প্রক্রিয়া, আবেদন ফি , আবেদন পত্র ডাউনলোড করা সহজ সম্পূর্ণ বিষয়গুলো এখানে দেওয়া রয়েছে।

NSI Job Circular 2023 Apply With Teletalk http://cnp.teletalk.com.bd/ ওয়েব সাইটে ভিজিট করার পর “ আবেদন ফরম” এ ক্লিক করুন। আপনি কোন পদে আবেদন করতে আগ্রহী সেটি নির্বাচন করুন। “ পরবর্তী” বোতামে ক্লিক করুন। পদ্ধতি অনুযায়ী আপনি যদি alljobs.teletalk.com.bd এর প্রিমিয়াম সদস্য হন তাহলে “হ্যাঁ” নির্বাচন করুন, অন্যথায় “না” নির্বাচন করুন। অতঃপর ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স চাকরির আবেদন ফরমটি ওপেন হবে। অ্যাপ্লিকেশনটিতে আপনার সকল তথ্য সঠিকভাবে পূরণ করুন এবং পরবর্তী ধাপে যান। সাম্প্রতিক সময়ে তোলা আপনার একটি রঙিন ছবি এবং স্বাক্ষর এর ফটো আপলোড করতে হবে আবেদন ফরমের সাথে। পূর্বে “ আবেদন জমা দিন” বোতামে ক্লিক করুন। সবশেষে আপনার ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স আবেদনকারীর কপি ডাউনলোড করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য একটি প্রিন্টআউট করে রাখতে পারেন।

National security intelligence (NSI) Teletalk Application Payment

যেকোনো আবেদনকারী টেলিটক প্রিপেইড সিম থেকে মাত্র দুইটি এসএমএস পাঠিয়ে NSI চাকরির আবেদনের ফ্রি জমা দিতে পারবেন। ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্ট NSI Job Circular 2023 এর জন্য অনলাইনে আবেদন জমা দেওয়ার ঠিক ৭২ ঘণ্টার মধ্যে অবশ্যই আপনাকে আবেদন ফ্রি পরিশোধ করতে হবে। এসএমএস সিস্টেমের মাধ্যমে আপনি চাইলে টেলিটক প্রিপেইড সিম ব্যবহার করে ফ্রি পরিশোধ করতে পারবেন।

Read More  Book fair paragraph in Bengali – বইমেলা রচনা

কিভাবে আবেদন ফ্রি পরিশোধ করবেন?

চিন্তার কারণ নেই, টেলিটক সিম ব্যবহার করে কিভাবে আপনি NSI Job Circular 2023 আবেদনফির জমা দিবেন সম্পূর্ণ প্রক্রিয়াটি নিচে দেয়া হয়েছে। চলুন দেখে নেওয়া যাক NSI Job Circular 2023 এর এপ্লিকেশন ফি টেলিটক সিম থেকে মোবাইলের এসএমএস এর মাধ্যমে কিভাবে পাঠাবেন।

টেলিটক সিমের মাধ্যমে আবেদন ফি জমা দেওয়ার নিয়মঃ

১ম SMS: NSI User ID পাঠান 16222 নাম্বারে
উদাহরণ – NSI SJDG পাঠান 16222 নাম্বারে

২য় SMS: NSI YES PIN পাঠান পাঠাতে হবে 16222 নাম্বারে।
উদাহরণ – NSI YES 124635784 পাঠান 16222 নাম্বারে

National security intelligence (NSI) এর গুরুত্ব

সকল চাকুরী সন্ধান কারীদের জন্য ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স জব সার্কুলার 2023 খুব গুরুত্বপূর্ণ। বিশেষ করে যারা বাংলাদেশে নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন তাদের জন্য NSI Job Circular টি সেরা সুযোগ।

আমাদের আজকের পোস্ট NSI Job Circular 2023 Apply With Teletalk এ প্রয়োজনীয় সকল লিংক সহ NSI Job Circular 2023 জব সার্কুলার সম্পর্কে নিজে নির্দেশনাবলী গুলো দেখতে পারবেন। আমাদের পশ্চিম পরলে আপনি খুব সহজে জানতে পারবেন NSI Job Circular 2023 Apply With Teletalk সম্পর্কে। যদি আপনি মনে করে থাকেন যে, আপনার সরকারি চাকরির সার্কুলার ২০২৩ এর জন্য যোগ্য প্রথমে আবেদন পদ্ধতি বা চাকরির আবেদন পত্র অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিতে হবে। সুতরাং প্রক্রিয়া অনুযায়ী http://nsi.portal.gov.bd/ বিজ্ঞপ্তি থেকে সরকারি চাকরির আবেদন করুন এবং ফলাফলের জন্য প্রস্তুতি নিন।

National security intelligence (NSI) চাকরির পরীক্ষার তথ্যসমূহ

ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স এর সব পদের চাকরির জন্য লিখিত পরীক্ষা এবং ভাইভা পরীক্ষা নেওয়া হবে। কিন্তু কিছু পদের ভাইভা পরীক্ষার আগে ব্যবহারিক পরীক্ষা নেওয়া হতে পারে। সুতরাং ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স বা (NSI) চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ এর নিয়োগ পরীক্ষা ৩টি পর্যায়ে অনুষ্ঠিত হবে।

  • National security intelligence চাকুরী সংক্রান্ত তথ্য লিখিত পরীক্ষা এবং ভাইভা পরীক্ষা সকল পদের জন্য নেওয়া হবে। কিছু পজিশন পরীক্ষা রয়েছে যেটা ভাইভা পরীক্ষার পূর্বে নেওয়া হবে। এজন্য National security intelligence (NSI) চাকরির নিয়োগ পরীক্ষার ধাপ তিন প্রকার যথাঃ
  • লিখিত পরীক্ষা
  • ব্যবহারিক পরীক্ষা (যেখানে প্রযোজ্য)
  • ভাইভা পরীক্ষা
Read More  Cow paragraph in Bengali language – গরু রচনা

National security intelligence (NSI) এক্সাম ডেট, সিট প্লান এবং রেজাল্ট

নির্দিষ্ট প্রক্রিয়া অনুযায়ী ন্যাশনাল সিকিউরিটি এজেন্স এনএসআই কর্তৃপক্ষ NSI Job Circular পরীক্ষার তারিখ, সিট প্লান এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করবে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে http://nsi.portal.gov.bd. NSI Job Circular 2023 সম্পর্কিত pdf আমাদের http://www.bdjobscarerrs.com ওয়েব সাইটে শেয়ার করা রয়েছে। উক্ত বিষয় সম্পর্কে যদি কোনো প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানাতে পারেন। আমরা আপনার প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব।

National security intelligence (NSI) জব রেজাল্ট

আমরা জানি আপনাদের কাছে ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স বা এন এস আই এর চাকরির ফলাফলের প্রয়োজনীয়তা আছে। তাই আপনাদের জন্য আমরা http://www.bdjobscarerrs.com ওয়েবসাইটটির সন্ধান করেছে। এখানে এরকম চাকরির ফলাফল প্রকাশ করা হয়। নিয়মিতভাবে সরকারি চাকরি সার্কুলারের ফলাফল গুলিও এখানে একসাথে দেখতে পারবো।

সুতরাং এন এস আই ফলাফল প্রকাশ করার পর আপনি উক্ত ওয়েবসাইটে তাদের জব রেজাল্ট সম্পর্কে দেখতে পাবেন। শুধুমাত্র একটু ওয়েবসাইটেই পেয়ে যাবেন সকল ধরনের চাকরির বিজ্ঞপ্তি এবং ফলাফল। আশা করছি আপনি সঠিক সময়ে ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স বা এনএসআই এর চাকরির পরীক্ষার ফলাফল পাবেন।

National security intelligence (NSI) নোটিশ

National security intelligence NSI Job Circular কোন ব্যক্তির জন্য নিঃসন্দেহে এটি একটি চমৎকার চাকুরী। আপনি যদি আরও তথ্য জানতে চান তবে আমাদের পোস্টটি মনোযোগ সহকারে করতে পারেন। উপরের অংশে আমরা ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স NSI Job Circular এর সমস্ত বিবরণ যুক্ত করেছি। NSI Job Circular 2023 Apply With Teletalk করার জন্য জব সার্কুলার সম্পর্কিত প্রয়োজনীয় বিষয়গুলো এখানে পেয়ে যাবেন। http://cnp.teletalk.com.bd এই ওয়েবসাইটে যাওয়ার পর এখান থেকে আপনি NSI Job Circular 2023 Apply With Teletalk আবেদন করার জন্য এখানে আপনি আবেদন করার জন্য এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। যেকোনো ধরনের সেবা বা সহযোগিতার জন্য কল করুন ১২১ নাম্বারে। NSI HelpLine Number : 121 (09 am to 05 pm)

Leave a Comment