Popular Laptop price in Bangladesh (Updated)

আজ আমরা আলোচনা করবো বাংলাদেশের কিছু জনপ্রিয় ল্যাপটপের দাম “Popular Laptop price in Bangladesh” এবং ফিচার সম্পর্কে। আমাদের মধ্যে অনেকেই গুগল কিংবা অন্যকোন সার্চ ইঞ্জিনে গিয়ে বাংলাদেশের ল্যাপটপের দাম, বাংলাদেশের জনপ্রিয় ল্যাপটপ বা Laptop price in BD লিখে সার্চ করে থাকে। আমাদের আজকের পোস্টটি মুলত তাদের উদ্দেশে যারা নতুন ল্যাপটপ কিনতে চান কিন্তু আপনার বাজেট অনুযায়ী বর্তমানে কোন ল্যাপটপটি আপনার জন্য ভালো হবে সেটি দেখে নিতে পারবেন আমাদের এই Popular Laptop price in Bangladesh (Updated) পোস্ট থেকে।

বর্তমান সময়ের এই প্রযুক্তি নির্ভর জীবনে ল্যাপটপ আমাদের জন্য খুবই প্রয়োজনীয় ও বহুল ব্যবহৃত একটি প্রযুক্তি। ফ্রিল্যান্সিং এর জন্য, লেখাপড়ার কাজে অথবা অফিসে ল্যাপটপের ব্যবহার দিন দিন অপরিহার্য হারে বেড়ে যাচ্ছে। আর এজন্যই স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ড বিষয়গুলো মাথায় রেখে প্রতিনিয়ত বাজারে যুগ উপযোগী নতুন নতুন ল্যাপটপ আনছে। যেগুলো গঠিত হয়েছে আধুনিক প্রযুক্তির সমন্বয়ে।তবে এখানে লক্ষ্যণীয় একটি বিষয় হচ্ছে কেউ দামের দিক থেকে সুবিধা দিচ্ছে আবার কেউ হাই স্পিসিফিকেশন দিচ্ছে। একই দামের মধ্যে বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ থাকায় আমরা অনেকেই বিভ্রান্তর শিকার হয় আমাদের জন্য আসলে কোন ল্যাপটপ নেয়া উচিত (Laptop price in BD)। তাদের জন্য আমাদের আজকের আয়োজন Popular Laptop price in Bangladesh নিয়ে। চলুন তাহলে দেখে নেওয়া যাক বাংলাদেশের জনপ্রিয় কিছু ল্যাপটপ এবং তার দাম ও ফিচার সমূহ।

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ১০টি ল্যাপটপ

এই ল্যাপটপগুলো বর্তমানে বাংলাদেশে অ্যাভেলেবল এবং এই ল্যাপটপ গুলো হতে পারে আপনার বাজেট এর মধ্যে। Popular Laptop price in Bangladesh (Updated) পোষ্টের মধ্যে আমরা উল্লেখ করার চেষ্টা করেছি নিম্নোক্ত মডেলের ল্যাপটপ গুলোর বর্তমান মূল্য এবং স্পিসিফিকেশনসমূহ।

  1. Lenovo Ideapad S145
  2. HP Pavilion 15
  3. Dell Inspiron 15
  4. Asus VivoBook 15
  5. Acer Aspire 5
  6. Lenovo ThinkPad E14
  7. HP Envy 13
  8. Dell XPS 13
  9. Asus ROG Strix G15
  10. MSI GF65 Thin

নিম্নে ল্যাপটপগুলোর সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

Lenovo Ideapad S145 – Lenovo Laptop price in BD

প্রযুক্তি খাতে Lenovo কোম্পানি চিনে না এমন হয়তো খুব কম মানুষ রয়েছে। চীনের এই কোম্পানিটি কম্পিউটারের বাজারে বহুদিন ধরে পরিচিত একটি নাম। বর্তমান বিশ্বে লেনোভো বাজারে আধিপত্য বিস্তার করে চলছে। Lenovo কোম্পানি তাদের অবস্থান তৈরি করার জন্য কম দাম থেকে শুরু করে অনেক উচ্চমূল্যের সকল ধরনের ল্যাপটপই তারা তৈরি করে থাকে। তবে কম মূল্যের ল্যাপটপ তৈরি করার ক্ষেত্রেও তারা পণ্যের মান বজায় রাখতে তারতম্য বোধ করে না। আপনি যেখানে ল্যাপটপের জন্য বেশি টাকা খরচ না করলে গেম ল্যাপটপ কিনতে পারবেনা সেখানে লেনোভো কোম্পানি যথেষ্ট পরিমাণে কম দামে আপনাকে সেই সুযোগ করে দিবে। বিজনেস ল্যাপটপ তৈরির দিক দিয়েও লেনোভো অন্যতম নামকরা একটি কোম্পানি। Popular Laptop price in Bangladesh (Updated)

এ সকল বিষয়গুলোর বাইরে ও আমরা যে জিনিসটা নিয়ে বেশি টেনশন এ থাকি সেটি হচ্ছে ল্যাপটপের ব্যাটারি ব্যাকআপ। এই জায়গাটাও lenovo কোম্পানি খেয়াল রেখেছে। তাদের প্রায় সকল ল্যাপটপের ব্যাটারি ব্যাকআপ আসলেই চোখে পড়ার মতো। ডিজাইনের দিকে লক্ষ্য করলে তাদের অবস্থান অন্যান্য অনেক ল্যাপটপের চাইতে উপরে রয়েছে। লেনোভো এর বাজারের সেরা কিছু ল্যাপটপের মধ্যে অন্যতম ল্যাপটপ হচ্ছে Lenovo Ideapad S145. বর্তমান বাজারে থাকা এই ল্যাপটপটি অন্যান্য ল্যাপটপের তুলনায় খুবই দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে থাকে। এজন্য খুবই অল্প সময়ের মধ্যে ল্যাপটপটি জনপ্রিয় হয়ে উঠেছে। ল্যাপটপটির সাথে আমরা প্রসেসর হিসেবে পাব Intel Core i37020u. সাড়ে 15 ইঞ্চি ডিসপ্লের এই ল্যাপটপটির বর্তমান বাজার মূল্য ৪০,৯৯৯/- টাকা।

Read More  নাকের পলিপাস দূর করার উপায় - সম্পূর্ণ ঘরোয়া উপায়
ProcessorIntel Core i37020u processor
Display15.6 inch FHD (1920X1080)
Memory4GB DDR 
Storage1TB HDD 5400RPM
GraphicsIntel HD Graphics 620
Batteryw/polymer 35 Whr (6 Hours Backup)
Operating systemWin 10
AudioDolby Audio speaker system, 2x 1.5W
Adapter45W AC Adapter
WeightStarting from 1.85kg
ColorBlack
Bluetooth4.2
Wi-Fi 802.11 AC 1×1 Wi-Fi
HDMIx
LANx
Extra M.2 Slotx

HP Pavilion 15 – HP Laptop price in BD

কম দামে ভালো কম্পোনেন্টের জন্য বর্তমান বিশ্বে এইচপি ল্যাপটপ বিখ্যাত। এইচডি কোম্পানি সর্বোচ্চ কম্পনেন্ট প্রায় সবসময়ই দিয়ে থাকে অন্যান্য অধিকাংশ প্রতিদ্বন্দ্বী ল্যাপটপ কোম্পানির থেকে কম মূল্যে। এমন একটি সময় ছিল যখন এইচপি কোম্পানির পণ্যের বেশ কিছু রিপোর্ট থাকলেও বর্তমান সময়ে তারা সেটি কাটিয়ে উঠতে পেরেছে এবং বাজারের বেশ বড় একটি জায়গা ধরতে পেরেছে। তারা বেশ কিছু ল্যাপটপের জন্য বর্তমান বাজার ধরে রাখতে সক্ষম হয়েছে। ল্যাপটপ গুলোর মধ্যে অন্যতম একটি ল্যাপটপ হচ্ছে HP Pavilion 15. ল্যাপটপটিতে আমরা প্রসেসর হিসেবে পাব Intel Core i5-1155G7. সাড়ে 15 ইঞ্চির আইপিএস ডিসপ্লে রয়েছে এইচপি প্যাভিলিয়ন ১৫ ল্যাপটপটিতে। Popular Laptop price in Bangladesh (Updated)

HP Pavilion 15 ল্যাপটপটির বর্তমান বাজার মূল্য ১০০,৬৯০/- টাকা। যদি আপনি ল্যাপটপটি কোন ই-কমার্স ওয়েবসাইট থেকে কিনতে যান তবে সে ক্ষেত্রে কোন অফার থেকে ৯০-৯৫ হাজার টাকার মধ্যে HP Pavilion 15 ল্যাপটপটি পেয়ে যাবেন।

ProcessorIntel Core i5-1155G7
Display15.6″ FHD (1920 x 1080), IPS Display
Memory8GB DDR4 
Storage512 GB NVMe SSD
GraphicsIntel Iris Xe Graphics
Battery(3-Cell) 41 Wh
Operating systemWin 11 Home
AudioHP Audio Boost
Adapter45W
Weight1.74kg
ColorSilver
Bluetooth5.2
Wi-Fi Realtek Wi-Fi 6 (1×2)
HDMI2.0
LANx
Extra M.2 Slotx

Dell Inspiron 15 – Dell Laptop price in BD

বিশ্বের শীর্ষস্থানীয় ল্যাপটপ নির্মাতা প্রতিষ্ঠানগুলোর মধ্যে খুবই অন্যতম একটি প্রতিষ্ঠান ডেল কোম্পানি। ১৯৮৪ সাল থেকে শুরু করে ডেল কোম্পানিটি বহুদিন ধরেই পার্সোনাল কম্পিউটারের জন্য বেশ পরিচিত একটি নাম। ডেল কোম্পানী যদিও তাদের ল্যাপটপের ডিজাইন এর দিক থেকে খুবই অমনোযোগী কিন্তু তারা হার্ডওয়ারের দিকে তাদের সর্বোচ্চটুকু দেয়ার চেষ্টা করে। ডেল কোম্পানির জনপ্রিয় ল্যাপটপগুলোর মধ্যে অন্যতম একটি ল্যাপটপ মডেল হচ্ছে Dell Inspiron 15. ল্যাপটপটির সাথে প্রসেসর হিসেবে পেয়ে যাবেন AMD Ryzen 3 5425U . সাড়ে 15 ইঞ্চির ডিসপ্লের এই ল্যাপটপটি পেয়ে যাবেন ৭৬,৫০০/- টাকায়। Popular Laptop price in Bangladesh (Updated)

ProcessorAMD Ryzen 3 5425U 
Display15.6″ FHD (1920 x 1080)
Memory8GB RAM
Storage256GB SSD
GraphicsAMD Radeon Graphics
Battery41 WHr (3- Cell)
Operating systemWin 11 Home
AudioStereo speakers with Waves MaxxAudio Pro
Adapter65 Watt (AC)
Weight1.68kg
ColorBlack
Bluetoothyes
Wi-Fi 802.11ac 1×1
HDMI1xHDMI 1.4b Port
LANx
Extra M.2 Slotx

Asus VivoBook 15 – Asus Laptop price in BD

কম্পিউটার জগতে আস্থার আরেকটি জায়গার নাম আসুস কোম্পানি। গুণগত মান বজায় রেখে সকল বাজেটের মধ্যে ল্যাপটপ তৈরির জন্য ASUS বিশ্বব্যাপী সমাদৃত। Asus ব্র্যান্ড Apple এর মত শুধুমাত্র উচ্চ দামের পণ্য তৈরি করে থাকে না বড় সকল স্তরের সকল ধরনের ক্রেতাদের জন্য তাদের বিভিন্ন দামের পণ্য বাজারে রয়েছে। তাদের ল্যাপটপগুলোর সুন্দর ডিজাইন এবং টেকসই হওয়ার কারণে ল্যাপটপ কোম্পানিগুলোর মধ্যে Asus বিশ্বব্যাপী জনপ্রিয় নাম। Asus কোম্পানি কখনো তাদের ল্যাপটপ ডিজাইনের ক্ষেত্রে দামের ব্যাপারটি চিন্তা করে থাকে না এজন্য আপনি বেশ কম দামের মধ্যে asus এর ল্যাপটপেও অনেক সুন্দর সুন্দর ডিজাইন দেখতে পারবেন। বর্তমান সময়ে বাজারে আসুসের অন্যতম সেরা কিছু জনপ্রিয় ল্যাপটপ রয়েছে। আসুসের জনপ্রিয় ল্যাপটপগুলোর মধ্যে অন্যতম একটি ল্যাপটপ মডেল হচ্ছে Asus VivoBook 15. ল্যাপটপটির সাথে প্রসেসর হিসেবে পেয়ে যাবেন Core i5-1135G7. সাড়ে 15 ইঞ্চির আইপিএস ডিসপ্লের এই ল্যাপটপটি পেয়ে যাবেন ৭৬,৫০০/- টাকায়। Popular Laptop price in Bangladesh (Updated)

Read More  Best UN jobs in Bangladesh For You
ProcessorCore i5-1135G7
Display15.6 inch IPS Display
Memory8GB DDR4 RAM
Storage512 GB SSD
GraphicsIntel Iris Xe Graphics
Battery37 WHrs (2S1P, 2-Cell Li-on)
Operating systemWin 11
AudioSonicMaster
Adapter45W (AC)
Weight1.80kg
ColorPEACOCK BLUE
Bluetooth4.1
Wi-Fi Wi-Fi 5 (802.11ac)
HDMI1xHDMI 10.4
LANx
Extra M.2 Slot1x M.2 2280

Acer Aspire 5 – Acer Laptop price in BD

Popular Laptop price in Bangladesh (Updated) এসার কোম্পানি বর্তমানে বিশ্বের নামকরা কিছু কোম্পানির অন্যতম একটি। Acer কোম্পানি বাজারে বেশ কিছু ল্যাপটপ বাজারজাত করেছে। এর মধ্যে থেকে কিছু জনপ্রিয় ল্যাপটপ রয়েছে তার মধ্যে অন্যতম একটি মডেল হচ্ছে Acer Aspire 5. ল্যাপটপটির সাথে প্রসেসর হিসেবে রয়েছে Intel Core i5-1035G1. সাড়ে 15 ইঞ্চির এই ডিসপ্লে ওয়ালা Acer Aspire 5 ল্যাপটপটির বর্তমান বাজার মূল্য 69,000/- টাকা।

ProcessorIntel Core i5-1035G1
Display15.6 inch IPS Display
Memory8GB DDR4 RAM
Storage512 GB SSD
GraphicsInter UHD
Battery3 Cell 
Operating systemWin 10
Audio2x Stereo Speaker
Adapter45W (AC)
Weight1.90 kg
ColorSilver
Bluetooth5.0
Wi-Fi IEEE 802.11 a/b/g/n/ac/ax
HDMI1x HDMI
LANGigabit Ethernet

Lenovo ThinkPad E14 – Lenovo Laptop price in BD

প্রযুক্তি খাতে Lenovo কোম্পানি চিনে না এমন হয়তো খুব কম মানুষ রয়েছে। চীনের এই কোম্পানিটি কম্পিউটারের বাজারে বহুদিন ধরে পরিচিত একটি নাম। বর্তমান বিশ্বে লেনোভো বাজারে আধিপত্য বিস্তার করে চলছে। Lenovo কোম্পানি তাদের অবস্থান তৈরি করার জন্য কম দাম থেকে শুরু করে অনেক উচ্চমূল্যের সকল ধরনের ল্যাপটপই তারা তৈরি করে থাকে। তবে কম মূল্যের ল্যাপটপ তৈরি করার ক্ষেত্রেও তারা পণ্যের মান বজায় রাখতে তারতম্য বোধ করে না। আপনি যেখানে ল্যাপটপের জন্য বেশি টাকা খরচ না করলে গেম ল্যাপটপ কিনতে পারবেনা সেখানে লেনোভো কোম্পানি যথেষ্ট পরিমাণে কম দামে আপনাকে সেই সুযোগ করে দিবে। বিজনেস ল্যাপটপ তৈরির দিক দিয়েও লেনোভো অন্যতম নামকরা একটি কোম্পানি। Popular Laptop price in Bangladesh (Updated)

Read More  জাপানের নাগরিকত্ব পাওয়ার উপায়

লেনোভো এর বাজারের সেরা কিছু ল্যাপটপের মধ্যে অন্যতম ল্যাপটপ হচ্ছে Lenovo ThinkPad E14. বর্তমান বাজারে থাকা এই ল্যাপটপটি অন্যান্য ল্যাপটপের তুলনায় খুবই দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে থাকে। এজন্য খুবই অল্প সময়ের মধ্যে ল্যাপটপটি জনপ্রিয় হয়ে উঠেছে। ল্যাপটপটির সাথে আমরা প্রসেসর হিসেবে পাব Intel Core i5-1135G7. 14 ইঞ্চি ডিসপ্লের এই ল্যাপটপটির বর্তমান বাজার মূল্য 97,000/- টাকা।

ProcessorIntel Core i5-1135G7
Display14 inch FHD Display
Memory8GB DDR4L RAM
Storage512 GB PCIe SSD
GraphicsIntel Iris Xᵉ Graphics
Battery3 cell, 45Wh, 12.8 hours
Operating systemFree DOS
Audio2x Stereo Speaker
Adapter65W (AC)
Weight1.69kg
ColorPure Black
Bluetooth5.0
Wi-Fi Integrated Wi-Fi
HDMI1x HDMI 1.4b
LANGigabit Ethernet Connection

HP Envy 13 – HP Laptop price in BD

কম দামে ভালো কম্পোনেন্টের জন্য বর্তমান বিশ্বে এইচপি ল্যাপটপ বিখ্যাত। এইচডি কোম্পানি সর্বোচ্চ কম্পনেন্ট প্রায় সবসময়ই দিয়ে থাকে অন্যান্য অধিকাংশ প্রতিদ্বন্দ্বী ল্যাপটপ কোম্পানির থেকে কম মূল্যে। এমন একটি সময় ছিল যখন এইচপি কোম্পানির পণ্যের বেশ কিছু রিপোর্ট থাকলেও বর্তমান সময়ে তারা সেটি কাটিয়ে উঠতে পেরেছে এবং বাজারের বেশ বড় একটি জায়গা ধরতে পেরেছে। তারা বেশ কিছু ল্যাপটপের জন্য বর্তমান বাজার ধরে রাখতে সক্ষম হয়েছে। ল্যাপটপ গুলোর মধ্যে অন্যতম একটি ল্যাপটপ হচ্ছে HP Envy 13. ল্যাপটপটিতে আমরা প্রসেসর হিসেবে পাব Intel Core i5-10210U. সাড়ে 13 ইঞ্চির ডিসপ্লে রয়েছে HP Envy 13 ল্যাপটপটিতে। Popular Laptop price in Bangladesh (Updated)

HP Envy 13 ল্যাপটপটির বর্তমান বাজার মূল্য ৮৮,০০০/- টাকা। যদি আপনি ল্যাপটপটি কোন ই-কমার্স ওয়েবসাইট থেকে কিনতে যান তবে সে ক্ষেত্রে কোন অফার থেকে ৮০-৮৪ হাজার টাকার মধ্যে HP Envy 13 ল্যাপটপটি পেয়ে যাবেন।

ProcessorIntel Core i5-10210U
Display13.3 Inch FHD
Memory8GB DDR4
Storage256 GB PCIe 
GraphicsIntel UHD Graphics
Battery53 Wh (4-cell)
Operating systemWIn 10 Home
AudioBang & Olufsen, quad speakers, HP Audio Boost
Adapter65W AC 
Weight1.17kg
ColorSilver
Bluetooth5 combo
Wi-Fi Intel Wireless-AC 9560 Wi-Fi 5 (2×2)
HDMIx
LANx

Dell XPS 13 – Dell Laptop price in BD

বিশ্বের শীর্ষস্থানীয় ল্যাপটপ নির্মাতা প্রতিষ্ঠানগুলোর মধ্যে খুবই অন্যতম একটি প্রতিষ্ঠান ডেল কোম্পানি। ১৯৮৪ সাল থেকে শুরু করে ডেল কোম্পানিটি বহুদিন ধরেই পার্সোনাল কম্পিউটারের জন্য বেশ পরিচিত একটি নাম। ডেল কোম্পানী যদিও তাদের ল্যাপটপের ডিজাইন এর দিক থেকে খুবই অমনোযোগী কিন্তু তারা হার্ডওয়ারের দিকে তাদের সর্বোচ্চটুকু দেয়ার চেষ্টা করে। Popular Laptop price in Bangladesh (Updated)
ডেল কোম্পানির জনপ্রিয় ল্যাপটপগুলোর মধ্যে অন্যতম একটি ল্যাপটপ মডেল হচ্ছে Dell XPS 13. ল্যাপটপটির সাথে প্রসেসর হিসেবে পেয়ে যাবেন Intel Core i5-1135G7. সাড়ে 13 ইঞ্চির ডিসপ্লের এই ল্যাপটপটি পেয়ে যাবেন 1,56,000/- টাকায়।

ProcessorIntel Core i5-1135G7
Display13.4 inch FHD+
Memory8GB RAM
Storage512 GB SSD
GraphicsIntel Iris Xe Graphics
Battery4-Cell, 52 WHr Integrated battery
Operating systemWin 10
Audio2x 2.5W (4W peak) stereo
Adapter45W Type-C
Weight1.2kg
ColorSilver
Bluetooth5.1
Wi-Fi Killer Wi-Fi 6 AX1650 (2 x 2)
HDMIx
LANx

Asus ROG Strix G15 – Asus Laptop price in BD

কম্পিউটার জগতে আস্থার আরেকটি জায়গার নাম আসুস কোম্পানি। গুণগত মান বজায় রেখে সকল বাজেটের মধ্যে ল্যাপটপ তৈরির জন্য ASUS বিশ্বব্যাপী সমাদৃত। Asus ব্র্যান্ড Apple এর মত শুধুমাত্র উচ্চ দামের পণ্য তৈরি করে থাকে না বড় সকল স্তরের সকল ধরনের ক্রেতাদের জন্য তাদের বিভিন্ন দামের পণ্য বাজারে রয়েছে। তাদের ল্যাপটপগুলোর সুন্দর ডিজাইন এবং টেকসই হওয়ার কারণে ল্যাপটপ কোম্পানিগুলোর মধ্যে Asus বিশ্বব্যাপী জনপ্রিয় নাম। Asus কোম্পানি কখনো তাদের ল্যাপটপ ডিজাইনের ক্ষেত্রে দামের ব্যাপারটি চিন্তা করে থাকে না এজন্য আপনি বেশ কম দামের মধ্যে asus এর ল্যাপটপেও অনেক সুন্দর সুন্দর ডিজাইন দেখতে পারবেন। বর্তমান সময়ে বাজারে আসুসের অন্যতম সেরা কিছু জনপ্রিয় ল্যাপটপ রয়েছে। আসুসের জনপ্রিয় ল্যাপটপগুলোর মধ্যে অন্যতম একটি ল্যাপটপ মডেল হচ্ছে Asus ROG Strix G15. ল্যাপটপটির সাথে প্রসেসর হিসেবে পেয়ে যাবেন AMD Ryzen 7 4800H. সাড়ে 15 ইঞ্চির আইপিএস ডিসপ্লের এই ল্যাপটপটি পেয়ে যাবেন ১,৩১,৫০০/- টাকায়। Popular Laptop price in Bangladesh (Updated)

ProcessorAMD Ryzen 7 4800H
Display15.6-inch FHD
Memory8GB RAM
Storage512GB SSD
GraphicsNVIDIA GeForce RTX 3050 Ti
Battery56WHrs, 4S1P, 4-cell Li-ion Battery
Operating systemWin 10
AudioDolby AtmosAI noise-canceling technologyBuilt-in array microphone
Adapter200W AC
Weight2.10kg
ColorEclipse Grey
Bluetooth5.1
Wi-Fi 6 (806.11ax)
HDMI1xHDMI 2.0b
LAN1x RJ45 LAN port

MSI GF65 Thin – MSI Laptop price in BD

MSI ল্যাপটপের জন্য নামিদামি কোম্পানি গুলোর মধ্যে অন্যতম একটি। MSI নামিদামি কোম্পানি হলেও এরা শুধুমাত্র কম দামি কিংবা বেশি দামি ল্যাপটপ তৈরি করে থাকে বিষয়টি এমন নয়। সব স্তরের মানুষের জন্য লো বাজেট থেকে হাই বাজেটের ল্যাপটপ তৈরি করে থাকে MSI ল্যাপটপ কোম্পানি। তাদের জনপ্রিয় কিছু ল্যাপটপ গুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে MSI GF65 Thin. ল্যাপটপটির সাথে পেয়ে যাবেন Intel Core i7-10750H. সাড়ে পনেরো ইঞ্চির আইপিএস ডিসপ্লে ওয়ালা এই MSI GF65 Thin ল্যাপটপটির বর্তমান বাজার মূল্য ১,৩১,৫০০/- টাকা। Popular Laptop price in Bangladesh (Updated)

ProcessorIntel Core i7-10750H
Display15.6 Inch IPS 
Memory8GB RAM
Storage512GB SSD
GraphicsRTX 3060 MAX-Q 6GB Graphics
Battery51 Whr (3-cell)
Operating systemWin 10
Audio2x Speakers 2W
Adapter180W
Weight4.10 lbs
ColorCore Black
Bluetooth5.1
Wi-Fi Intel Wi-Fi 6 AX201
HDMI1xHDMI
LANRTL8111HS-CG
আমাদের আজকের আলোচনার বিষয় ছিল Popular Laptop price in Bangladesh নিয়ে। এই পোষ্টের মধ্যে আমরা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ১০টি Laptop price in BD এবং ফিচারসহ দেওয়া হয়েছে। আপনি যদি Popular Laptop price in Bangladesh (Updated) সম্পর্কে জানতে চান তাহলে এই পোস্টটি আপনার উপকারে আসতে পারে।

Leave a Comment