Samsung Galaxy A12 Price in Bangladesh and Full Specifications

প্রিয় পাঠক, আজ আমরা আলোচনা করব Samsung Galaxy A12 Price in Bangladesh and Full Specifications সম্পর্কে। মোবাইলের জগতে samsung galaxy সিরিজের মোবাইল গুলো বহুল ব্যবহৃত এবং পরিচিত। স্যামসাং তাদের গ্যালাক্সি সিরিজে বিভিন্ন মডেলের মোবাইল ফোন বাজারে লঞ্চ করে থাকে। তারই মধ্যে অন্যতম একটি জনপ্রিয় মোবাইল samsung galaxy A12. মোবাইলটির মূল্য জানার জন্য অনেকেই গুগলের সার্চ করে থাকেন Samsung Galaxy A12 Price in Bangladesh লিখে। আজকের পোস্টে Samsung Galaxy A12 দাম এবং স্পেসিফিকেশন দেওয়া হয়েছে। চলুন দেখে নেওয়া যাক Samsung Galaxy A12 Price in Bangladesh and Full Specifications.

Samsung Galaxy A12 Price in Bangladesh and Full Specifications

মোবাইলটি সর্বপ্রথম বাজারে রিলিজ করা হয় ২১ ডিসেম্বর ২০২২ সালে। মোবাইলটি চারটি কালারে এভেলেবেল; কালো, সাদা, ব্লু এবং লাল কালার।
নেটওয়ার্ক: 2G, 3G, 4G
সিম: ডুয়েল ন্যানো সিম।
ব্লুটুথ: v5.0, A2DP, LE
জিপিএস: A-GPS, GLONASS, BDS, GALILEO
ওয়াইফাই: Wi-Fi hotspot এবং Wi-Fi Direct
রেডিও: FM, RDS, recording ফিচারগুলো পেয়ে যাবেন
NFC: এই সুবিধাটি রয়েছে তবে মার্কেটের উপর ডিপেন্ডেন্ট। আপনি কোন মার্কেট থেকে মোবাইলটি নিচ্ছেন সেটির উপর নির্ভর করে এনএফসি থাকবে কি থাকবে না।
USB: v2.0

Connectivity 
Wi-FiWi-Fi hotspot and Wi-Fi Direct
GPSA-GPS, GLONASS, BDS, GALILEO
Bluetoothv5.0, A2DP, LE
RadioFM, RDS, recording
NFC✅ Market dependent
USBv2.0
USB Type-C
OTG
SIMDual Nano SIM
Network 2G, 3G, 4G
ডিসপ্লে
Samsung Galaxy A12 মোবাইলটির ডিসপ্লে ৬.৫ ইঞ্চির রেজুলেশন ফুল HD ৭২০ x ১৬০০ পিক্সেল। ডিসপ্লেটিতে কোন ধরনের প্রটেকশন দেয় নি স্যামসাং। ডিসপ্লেতে টেকনোলজি ব্যবহার করা হয়েছে PLS IPS Touchscreen.
Display
Display size6.5 inch IPS display 
ResolutionHD+ 720 x 1600 pixels
ProtectionX
TechnologyPLS IPS Touchscreen
ব্যাটারি
Samsung Galaxy A12 মোবাইলটিতে ব্যাটারি রয়েছে লিথিয়াম পলিমার ৫০০০ mAh (ব্যাটারিটি অ অপসারণযোগ্য)।মোবাইলটির সাথে থাকা ১৫ ওয়ার্ড ফাস্ট চার্জিং ব্যবহার করে মোবাইলটি খুব দ্রুত চার্জ করে নেয়া যাবে।
Battery
Capacity Lithium polymer 5000 mAh 
Fast charging15W Fast charging 

Samsung Galaxy A12 Price in Bangladesh

মোবাইলটির কর্ম ক্ষমতা অর্থাৎ প্রসেসর হিসেবে রয়েছে Octa core, up to 2.35 GHz. চিফসেট হিসেবে পেয়ে যাবেন মিডিয়াটেক হেলিও P35 (12nm).
স্টোরেজ হিসেবে মোবাইলের RAM 3/4/6 GB পেয়ে যাবেন। ROM রয়েছে 32/64/128 GB পর্যন্ত। Samsung Galaxy A12 মোবাইলটিতে অ্যান্ড্রয়েড টেন অপারেটিং সিস্টেম দেয়া রয়েছে। মোবাইলটি জিপিইউ হিসেবে রয়েছে PowerVR GE8320.
Performance 
ChipsetMediatek Helio P35 (12nm)
ProcessorOcta core, up to 2.35 GHz
RAM3/4/6 GB
ROM 32/64/128 GB
GPUPowerVR GE8320
Operating SystemAndroid 10 
ক্যামেরা
সামনের ক্যামেরা: Samsung Galaxy A12 মোবাইলটিতে ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে এই মেকাপিক্সেল রেজুলেশনের F/2.2 অ্যাপাচার বিশিষ্ট ক্যামেরা।
পিছনের ক্যামেরা: Samsung Galaxy A12 পিছন ক্যামেরা হিসেবে পেয়ে যাবেন ৪৮+৫+২+২ কোয়াড মেগাপিক্সেল। ১২৩ ডিগ্রি আলট্রা ওয়াইট, ডেপথ সেন্সর, ম্যাক্রো এবং আরও অনেক কিছু।

Camera
Front Camera8 megapixel resolution
F/2.2 aperture
Back Camera48+5+2+2 Quad Megapixel
123º ultrawide, depth sensor, macro & more
অন্যান্য
Samsung Galaxy A12 মোবাইলের অন্যান্য ফিউচার গুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে সিকিউরিটি। মোবাইলটিতে সিকিউরিটি হিসেবে সাইট মাউন্টেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস লক সিকিউরিটির ব্যবস্থা দেয়া হয়েছে।
সেন্সর- মোবাইলটিতে সেন্সর দেয়া হয়েছে প্রক্সিমিটি, ফিঙ্গারপ্রিন্ট, অ্যাক্সিলোমিটার।

Others
SecuritySide mounted fingerprint sensor and face lock
SensorsAccelerometer, Proximity, Fingerprint
Manufactured bySamsung
made inBangladesh

Samsung Galaxy A12 Price in Bangladesh and Full Specifications – সামস্যাং গ্যালাক্সি এ১২ মোবাইল দাম কত
সামস্যাং গ্যালাক্সি এ১২ মোবাইলটি ৪/৬৪ জিবি ভেরিয়েন্টটি অফিসিয়ালি পাওয়া যাবে ১৪,৯৯৯/- টাকায়। সামস্যাং গ্যালাক্সি এ১২ মোবাইলটি ৪/১২৮ জিবি ভেরিয়েন্টটি অফিসিয়ালি পাওয়া যাবে ১৫,৯৯৯/- টাকায়।

সামস্যাং গ্যালাক্সি এ১২ মোবাইলটির ভালো দিক

✔ডিজাইনটি সুন্দর দেখতে
✔৬.৫ ইঞ্চি বড় এইচডি ডিসপ্লে
✔সুন্দর ব্যাক ক্যামেরা সেটআপ
✔৫০০০ mAh বড় ব্যাটারি
✔Mediatek Helio P35 (12nm) চিপসেটের সাথে চমৎকার পারফরম্যান্স

Read More  মোবাইল ফোনে ব্যবহৃত অতিব গুরুত্বপূর্ণ ৫টি অ্যাপস

সামস্যাং গ্যালাক্সি এ১২ মোবাইলটির খারাপ দিক

❌ডিসপ্লেতে কোন ধরনের সুরক্ষা নেই
❌ডিসপ্লের রেজুলেশন HD+ 720 x 1600 pixels

পরিশেষে

আমাদের আজকের আলোচনাটি ছিল Samsung Galaxy A12 Price in Bangladesh and Full Specifications সম্পর্কে। পোষ্টের মধ্যে আমরা সামস্যাং গ্যালাক্সি এ১২ সম্পর্কিত বিভিন্ন ধরনের তথ্য দেয়ার চেষ্টা করেছি। পাশাপাশি সামস্যাং গ্যালাক্সি এ১২ মোবাইলটির ভালো দিক এবং খারাপ দিক তুলে ধরার চেষ্টা করেছি। Samsung Galaxy A12 Price in Bangladesh পোষ্টের মধ্যে দেয়া হয়েছে। আমাদের পার্সোনাল মতামত অনুযায়ী এই দামের মধ্যে মোবাইলটি যথেষ্ট ভালো এবং সুন্দর কিছু ফিচার আমাদেরকে দিচ্ছে। আপনার যদি বাজেট থাকে ১৪ থেকে ১৫ হাজার টাকা কিংবা ১৫ থেকে ১৬ হাজার টাকা তাহলে Samsung Galaxy A12 মোবাইলটি আপনি নিঃসন্দেহে নিতে পারেন। এরকম ধরনের আরো পোস্ট দেখতে আমাদের ওয়েবসাইটটি বেশি বেশি ভিজিট করুন।

Leave a Comment